পাবনাসংবাদ সারাদেশ

বাবাকে রক্ত দেওয়ার পরেই প্রাণ গেল ছেলের

পাবনা প্রতিনিধিঃ

পাবনার সাঁথিয়া উপজেলায় হাসপাতালে অসুস্থ বাবাকে রক্ত দেওয়ার ১২ঘণ্টা পরে মারা গেলেন ছেলে মজনু সেখ।গত রোববার রাত ২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মজনু উপজেলার আতাইকুলা ইউনিয়নের বামনডাঙ্গা গ্রামের নজু সেখের ছেলে। তিনি পেশায় গাড়ি চালক ছিলো। সোমবার সকালে বিষয়টি  জানিয়েছেন আতাইকুলা ইউপি চেয়ারম্যান মিরাজুল ইসলাম বিশ্বাস।

মজনু সেখের মামা মনছুর আলী ঝন্টু বলেন, মজনু ঢাকায় গাড়ি চালাতো। তার বাবার অসুস্থতার কথা শুনে কয়েক দিন আগে গ্রামের আসেন তিনি। গুরুতর অসুস্থ বাবার চিকিৎসায় রক্তের প্রয়োজন হয়েছিলো। গত রোববার দুপুরে তিনি তার বাবাকে নিজেই রক্ত দিয়ে ছিলেন। রক্ত দিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেন মজনু। বিশ্রাম না নিয়েই ক্ষেতে যান পেঁয়াজ তুলতে। এবং সেখানে তিনি অসুস্থ হয়ে পড়েন।

পরে গত রোববার বিকেলে পাবনা জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করে তার স্বজনরা। শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে রাজশাহীতে রেফার করে, এবং গত রোববার রাতেই রামেক হাসপাতালে ভর্তি করা হয় তাকে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে মারা যায় বলে জানায় তার মামা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button