রাজশাহী সংবাদ

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৭৫

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৭৫ জনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত থেকে শুরু করে আজ শনিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

এদিকে, আরএমপি’তে ৪৮ জনকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আরএমপি’র মূখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

অভিযান চলাকালীন সময়  থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা- ১৬জন, রাজপাড়া থানা- ৬জন, চন্দ্রিমা থানা- ৬জন, মতিহার থানা- ৬জন, কাটাখালি থানা- ৭জন, শাহমখদুম থানা- ২জন, কাশিয়াডাঙ্গা থানা- ৩জন, দামকুড়া থানা- ১জন ও ডিবি পুলিশ- ১জনকে আটক করে।

যার মধ্যে ১১জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১১জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৬জনকে আটক করা হয়েছে।

অপরদিকে, রাজশাহী রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ২৭ জনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত থেকে শুরু করে আজ শনিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা- ৫জন, তানোর থানা- ৩জন, মোহনপুর থানা- ২ জন, পুঠিয়া থানা- ৪জন, বাগমারা থানা- ১জন, দূর্গাপুর থানা- ৩জন, চারঘাট থানা- ৫জন ও বাঘা থানা- ৪জনকে আটক করে।

যার মধ্যে ১৮ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ০৯ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য মামলায় আটক করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম। তিনি বলেন, জেলাগুলোর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধ আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ শনিবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button