রাজশাহী সংবাদ

রাজশাহী নগরীতে ৫০০পিস ইয়াবাসহ যুবক আটক

বিশেষ প্রতিনিধি: রাজশাহী মহানগরীতে ৫০০পিস ইয়াবা ট্যাবলেটসহ এক যুবককে আটক করেছে বোয়ালিয়া মডের থানা পুলিশ। আটক যুবকের নাম রাজিব হোসেন(২২)। তিনি কাশিয়াডাঙ্গা থানাধীন পশ্চিম রায়পাড়া এলাকার রেজাউল করিমের ছেলে।

গতকাল বুধবার রাত্রি সাড়ে দশটার সময় বোয়ালিয়া মডেল থানার সহকারী কমিশনার ফারজিনা নাসরিনের নেতৃত্বে কাদিরগঞ্জ চাউলপট্টি দরবার কিচেন চাইনিজ রেস্টুরেন্ট এর সামনে থেকে তকে একটি কালো রংএর পালসার মটরসাইকেল ও ৫০০পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী রাজিবকে আটক করা হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার দুই সহযোগী পালিয়ে যায় বলে নিশ্চিৎ করেছেন

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মণ তিনি বলেন, নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গতকাল বুধবার রাত্রি সাড়ে দশটার সময় বোয়ালিয়া মডেল থানার সহকারী কমিশনার ফারজিনা নাসরিনের নেতৃত্বে থানার এসআই মতিন,এএসআই মাইনুলসহ অন্যান্য ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে বোয়ালিয়া থানাধীন কাদিরগঞ্জ চাউলপট্টি দরবার কিচেন চাইনিজ রেস্টুরেন্ট এর সামনে থেকে তকে একটি কালো রংএর পালসার মটরসাইকেল ও ৫০০পিস ইয়াবা যার মধ্যে ১৮৫পিস ইয়াবায় ইংরেজিতে আর লেখা ও ৩১৫পিস ইয়াবায় ইংরেজিতে আর সেভেন লেখা সহ মাদক ব্যবসায়ী রাজিবকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার দুই সহযোগী পালিয়ে যায়। তাদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

আটক মাদক ব্যবসায়ী রাজিবকে মাদকদ্রব্য নিয়ত্রন আইনের ২০১৮সনের ৩৬(১) নং সরণির ১০(ক)/২৫ ধারায় অবৈধ্য মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখা ও সহায়তা করার অপরাধে থানায় মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button