রাজশাহীরাজশাহী সংবাদ

৪০ কেজি গাঁজা আটক করে ৩৫ কেজি হাওয়া করলেন এস আই নুর মোহাম্মাদ সরদার

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর কাটাখালী থানার উপ পরিদর্শক (এস আই) নুরমোহাম্মদ সরদারের বিরুদ্ধে ৩৫ কেজি গাঁজা আত্নসাৎতের অভিযোগ উঠেছে। অভিযোগ উঠেছে  অভিযুক্ত এস আই নুরমোহাম্মাদ সরদার ৩ জুলাই গভীর রাতে কাটাখালী থানা এলাকার দেওয়ান পাড়া মাদ্রাসার গেটে দায়িত্ব পালনরত অবস্থায় একটি পিকাপ ট্রাক থেকে ৪০ কেজি গাঁজা আটক করেন। আটককৃত গাড়ি থেকে পালিয়ে যাওয়া  ড্রাইভার ও হেলপারের স্বীকার উক্তি গণমাধ্যম কর্মীদের গোপন ক্যামেরায় উঠে আসে। তাদের স্বীকার উক্তিতে জানা যায়  ৩ তারিখ রাত ১২টার সময় এস আই নুরমোহাম্মাদ  তিন জন কনেষ্টবল নিয়ে  তাদের গাড়িতে আনা ৪০ কেজি গাঁজা আটক করেন।

আটককৃত গাঁজা কাটাখালী থানা এলাকার বিবিজান নামের একজন মহিলার বাড়িতে পৌছানোর কথা ছিল। তারা দেওয়ান পাড়া মাদ্রাসা গেটে থেকে বিবিজানকে ফোন করছিলেন বিবিজান ফোন রিসিভ না করায় তারা বিবি জানের লাইনম্যান আনসার সদস্য মেরাজের সাথে যোগাযোগ করছিলেন এমন সময় পুলিশের গাড়ি আসলে তারা পুলিশের সাথে কথা বলেন। এক পর্যায়ে পুলিশ গাড়িতে কি আছে জানতে চাইলে তারা কৌশলে সটকে পড়েন। রাতের অন্ধকারে পুলিশ তাদের ধাওয়া না করার কারণে তারা কিছুদুরে গাছের আড়ালে থেকে  দেখতে থাকেন এস আই নুরমোহাম্মাদ সরদার প্রথমে ফোনে কারো সাথে কথা বলার চেষ্টা করেন। কিছুক্ষনের মধ্যে একজন লোক এসে গাঁজার ৭টি প্যাকেট সরিয়ে নেন। আর একটি ৫ কেজির প্যাকেটের ভেতরে রাখা  প্লাস্টিকের জড়ানো ৫টি প্যাকেট গাড়িতে সাজিয়ে মোবাইলে ভিডিও করছেন আবার কাউকে ভিডিও তে দেখানো হচ্ছে। এর পর ড্রাইভার হেলপার মহাসড়কে উঠে  মেরাজের সাথে কথা বলে ঘটনাস্থল ত্যাগ করেন।

কাটাখালী থানার ডিউটি অফিসার জানান, সকাল ৬টার দিকে কাটাখালী থানায় ১ কেজির ৫ টি প্যাকেট গাঁজা মোট ৫ কেজি ও একটি পিকাপ উদ্ধার করে থানায় জমাদেন এস আই নুর মোহাম্মাদ সরদার। এমন ঘটনা নিয়ে জানতে চাইলে এস আই নুর মোহাম্মাদ পুরো বিষয় অস্বীকার করে বলেন তিনি ৫ কেজি গাঁজা আটক করেছেন। রাতের অন্ধকারের কারণে আসামিদের ধাওয়া করা সম্ভব হয়নি।

আর এম পি পুলিশের সুত্র বলছে ২০১৮ সাল থেকে এস আই নুরমোহাম্মাদ কাটাখালী থানায় চাকরি করছেন । কাটাখালী থানার একাধিক সুত্র বলছেন তিনি এই থানায় দীর্ঘ সময় থাকা কালিন সময়ে বিভিন্ন মাদক ব্যবসায়িদের সাথে গড়ে তুলেছেন সখ্যতা। কাটাখালী থানা এলাকার বেশ কিছু চিহ্নিত মাদক ব্যবসায়িদের সাথে মাঝে মধ্যেই দেখা মিলে এই নুরমোহাম্মাদের। তার নানা অনিয়মের একাধিক অভিযোগ পুর্বেও রয়েছে আর এম পির সদর দপ্তরে। এত অভিযোগ থাকার পরেও কিভাবে তিনি বহাল রয়েছেন এমন প্রশ্ন অনেকের মনে। পুলিশের ভাব মুর্তী বিনষ্ট কারি এই পুলিশ সদস্যের বিরুদ্ধে তদন্ত পুর্বক দ্রুত ব্যবস্থা গ্রহণ করা জরুরি বলে মনে করছেন সংশ্লীষ্ট মহল।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button