দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দারাকে রাজনৈতিক প্রতিপক্ষ ভেবে দীর্ঘ ৫ বছরে একটি বার ফোন দেন নাই মনসুর রহমান

রাজশাহীর পুঠিয়া দুর্গাপুর ৫ আসন জুড়ে যখন উন্নয়ন চলমান তখন সংসদ হয়ে আসেন ডা: মনসুর রহমান, এমন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যোগাযোগের জন্য ডা: মনসুর রহমান কে অনুরোধ করেছিলাম কিন্তু তিনি ৫ বছরে একবারের জন্য ফোন করে নাই আমাকে।

গতকাল শুক্রবার রাজশাহীর দুর্গাপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে সংসদের পরিচিতি সভায় সংসদ আব্দুল ওয়াদুদ দারা প্রধান অতিথির বক্তব্য কালে এসব কথা বলেন।

এ সময়  দুর্গাপুর অঞ্চলের কয়েক হাজার নেতা কর্মীদের উপস্থিতিতে আব্দুল ওয়াদুদ দারা এম পি কে ফুল  ক্রেস্ট দিয়ে বরণ করলেন সর্বস্তরের নেতা কর্মীরা। দীর্ঘ দিন পর প্রিয় নেতাকে কাছে পেয়ে জড়িয়ে ধরেন আওয়ামী লীগের নেতা কর্মীরা।

দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তরুণ রাজনীতির কর্নধর শরিফুজ্জামান শরিফের সঞ্চালয়নায় পুঠিয়া দুর্গাপুরের নানা দিক নিয়ে বক্তব্য কালে সংসদ  আব্দুল ওয়াদুদ দারা বলেন যারা নৌকার বাহিরে নির্বাচন করেছেন আমি তাদের প্রতিপক্ষ নয়।যদি প্রধানমন্ত্রী তাদের ক্ষমার দৃস্টিতে দেখেন তাহলে আমিও ক্ষমা করে দেব।

কারণ আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী সকলকে সাথে নিয়ে কাজ করতে চায় সরকার। আমিও  সকলকে সাথে নিয়ে উন্নয়ন করতে চাই। তিনি আরো বলেন আমি কারো প্রতিপক্ষ নয় আমি উন্নয়নের পক্ষে। মাঝ পথে থেমে যাওয়া কাজ গুলো আমি নতুন ভাবে শুরু করতে চাই।আমি পাবনা তার জন্য সেটি নস্ট করবো এমন চিন্তা আমার নয়, আমার থেকে যদি কেউ ভালো কিছু করতে পারে আমি তার ফলোয়ার হতে চাই।কোন মানুষ দারার নিকট গিয়ে উপকার না পেয়ে ফিরে এসেছে এমন নজির বিহিন ঘটনা নেই বলেও উল্লেখ করেন তিনি। ভিন্ন মত দলের ব্যক্তিরাও দারার সেবা থেকে বঞ্চিত হয়নি ২০০৮ সালে কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে নির্বাচন করে সংসদ নির্বাচিত হয়ার কথা বলেন তিনি।

রাজশাহীর ৫ আসনে  নৌকাকে বিজয়ী করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। দুর্গাপুর অঞ্চলের নেতা কর্মীরা সংবাদ চলমানকে জানান দীর্ঘ ৫ বছর সময় আমরা অভিভাবক শুণ্য হয়ে ছিলাম কোন প্রয়োজনে ডা: মনসুর রহমান কে কাছে পাইনি।  ২০১৯ সালে সংসদ নির্বাচনের পর সংসদ মনসুর রহমান ও তার মেয়ে পুরো এলাকার স্কুল কলেজ মাদ্রাসায় রাজত্ব গড়ে তুলেছিলেন। পরে সংসদের মেয়েকে দেশের বাহিরে পাঠিয়ে সংসদ নিজেই বাহিনী গড়ে তুলেন। তিনি বলেন সেই সকল বাহিনী দিয়ে গত ৭ জানুয়ারি জাতীয় ভোটের দিনে পুঠিয়ার বানেশ্বরে এম পি আব্দুল ওয়াদুদ দারাকে লাঞ্চিত করার চেষ্টা করা হয়েছিল। এখনো সেই পক্ষ পুঠিয়া দুর্গাপুরকে উত্তপ্ত করার চেষ্টা করছে। তবে তাদের কোন চক্রান্তে কাজ হবেনা বলে জানান তিনি।

দুর্গাপুর বালিকা বিদ্যালয় মাঠের বিশাল  সমাবেশের মাধ্যমে আব্দুল ওয়াদুদ দারা আবারো প্রমান করলেন তিনি  পুঠিয়া দুর্গাপুর অঞ্চলে পরিক্ষিত জনপ্রিয় সংসদ। সমাবেশে আওয়ামী প্রেমি নেতা কর্মীদের উপস্থিতি ও সাধারণ মানুষের ঢল পুরো জনসভাকে পরিপুর্ণ করে তুলে। জনসভায় বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল নিয়ে প্রবেশ করেন কয়েক হাজার নেতা কর্মী।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button