রাজশাহী সংবাদ

রাজশাহীতে গরু চুরির উদ্দেশ্যে হত্যাকাণ্ড

নিজস্ব প্রতিবেদক:
চারদিন আগের পরিকল্পনায় গরু চুরি করতে গিয়ে হত্যা করা হয় আব্দুল মজিদকে। আব্দুল মজিদ হত্যকাণ্ডে নেশা জাতীয়দ্রব্য সেবন করায় আসামিরা। এতেও কাজ হয়নি। কয়েক দফা চেষ্টার পরে মাফলার দিয়ে গলা পেঁচিয়ে হত্যা নিশ্চিত করা হয়।

আজ সোমবার (০৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে রাজপাড়ায় থানায় এই হত্যাকাণ্ডের বিষয়ে সংবাদ সম্মেলনে পুলিশ এই তথ্য জানায়। পুলিশের দাবি গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে এ তথ্য জানায় তাদের। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, বোয়ালিয়া মডেল থানার ডিসি সাজিদ হোসেন।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, আব্দুল মজিদকে নেশা জাতীয়দ্রব্য সেবন করানো পরে কাজ হয়নি। পরে আসামী মিলন ও জিন্দার মিলে গলাটিপে শ্বাসরােধ করে হত্যার চেষ্টা করে। এতে তারা ব্যর্থ হয়। পরে আসামী আরিফুল ইসলাম মাফলার দিয়ে গলা পেঁচিয়ে হত্যা নিশ্চিত করে। পরে আসামিরা ২টি গাভী গরু ও ২ বাছুর চুরি করে । ভুটভুটি যােগে নিয়ে যায় তারা ।

প্রসঙ্গত, গত চার ডিসেম্বর রাতের কোন এক সময় দাশপুকুর মোড় এলাকায় হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনার দিনে নিহতের বড় ছেলে আব্দুস সালাম বাদি হয়ে রাজপাড়ায় থানায় হত্যা মামলা দায়ের করেন। এই মামলার পরে রাজপাড়া থানা পুলিশ অভিযা চালিয়ে তাদের গ্রেফতার করে। এই মামলায় মোট আটজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নগরীর বহরমপুরের মৃত আ. গফুরের ছেলে হামিদুর রহমান বাবু ও খামার বাবু, হড়গ্রাম নতুনপাড়ার হারুনের ছেলে রবিউল ইসলাম ( ৩৮ ), চন্দ্রিমা থানার উজিরপুর এলাকার মৃত আছের উদ্দীনের ছেলে মােঃ আব্দুস সামাদ ( ৫০ ), মৃত জাবেদ আলীর ছেলে আবুল কাশেম ( ৪১ ), মকবুল আলীর স্ত্রী মােসা. আশুরা ( ৪৮ )।

গ্রেফতারকৃতদের হেফাজতে জিজ্ঞাসাবাদের তথ্যের ভিত্তিতে মামলার মূল পরিকল্পনাকারী ও হত্যা মিশনে সরাসরি অংশগ্রহনকারী দাশপুকুর এলাকার আয়নাল মীরের ছেলে আরিফুল ইসলাম (২৮ ), বহরমপুর (আলীগঞ্জ) এলাকার তাহাসেনের ছেলে মিলন (৩০), বহরমপুরের আবদুর রহমানের ছেলে জিন্দারকে (৪৮) গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, চুরি হওয়া গরু উদ্ধার করা হয়েছে। এছাড়া একটি ভুটভুটি জব্দ করা হয়েছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button