মোহনপুররাজশাহী সংবাদ

মোহনপুরে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

মোহনপুর প্রতিনিধি : রাজশাহীর মোহনপুরে গ্রাম পুলিশের বিরুদ্ধে শারীরিক প্রতিবন্ধী যুবতীকে জোর করে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। প্রতিবন্ধী যুবতী নিজে বাদি হয়ে আজ রোববার গ্রাম পুলিশ আমজাদ আলীকে আসামি করে মোহনপুর থানায় ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, মোহনপুর উপজেলার ঘাসিগ্রাম ইউনিয়নের কৃঞ্চপুর গ্রামের মৃত জনৈক ব্যক্তির শারীরিক প্রতিবন্ধী মেয়ে (৩২) শনিবার রাতে বাড়ির ভিতরে বারান্দায় ঘুমিয়ে ছিলেন। রাত সাড়ে ৩ টার সময় ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ (চৌকিদার) ও কৃঞ্চপুর গ্রামের হেরাজ আলী ছেলে আমজাদ আলী (৪০) প্রথমে প্রতিবন্ধী যুবতীর ছোট ভাইয়ের ঘরে শিকলী দিয়ে জোর করে ধর্ষণের চেষ্টা করতে থাকে। এমতাবস্থায় প্রতিবন্ধী যুবতী চিৎকার দিয়ে পাশের ঘর থেকে মাসহ প্রতিবেশীরা ছুটে আসলে গ্রাম পুলিশ পালিয়ে যায়।

রোববার মোহনপুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে প্রতিবন্ধী যুবতীকে উদ্ধার করে থানায় নিয়ে আসলে ভিকটিম নিজে বাদী হয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে গ্রাম পুলিশ আমজাদ আলী পলাতক রয়েছে।

তবে পুলিশ জানান, গ্রাম পুলিশ আমজাদ আলীকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে। ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহারুল ইসলাম বাবলুর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমজাদ আলী চৌকিদার শুরুমাত্র নারী কেলেস্কারীসহ মাদকের সাথে জড়িত রয়েছেন। ইতিপূর্বে বেশ কয়েকবার ইউনিয়ন পরিষদ থেকে সর্তক করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button