মোহনপুররাজশাহী সংবাদ

মোহনপু‌রে ক‌লেজ ছাত্রী ধ‌র্ষিত

মোহনপুর প্রতিনিধিঃ
রাজশাহীর মোহনপুরে এক দ্বাদশ শ্রেণীর কলেজ ছাত্রীকে ধর্ষণ করা হ‌য়ে‌ছে। ধর্ষক‌কে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছ পুলিশ। এ বিষয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা দায়ের হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার কৃষ্ণপুর গ্রামের আক্কাস আলী (৫৩) র মে‌য়ের খালু পোল্লাকু‌ড়ি গ্রা‌মের মোঃ জা‌বেদ আলীর বা‌ড়ি‌তে বেড়া‌তে গে‌লে কৌশলে জোর পূর্বক ধর্ষণ করে মহানগর গ্রামের আবুল কালামের ছেলে বুলবুল হোসেন বুলু (১৯)। ওই ছাত্রী ধোপাঘাটা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীতে লেখাপড়া করে। বুলবুলও ঐ একই ক‌লে‌জের ছাত্র । দীর্ঘদিন ধরে বুলবুল ঐ ছাত্রীকে প্রেম নিবেদনসহ বিয়ের প্রলোভন দিয়ে আসছিলো । তার প্রেমে সাড়া না দেওয়ায় বৃহষ্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে ছাত্রীর খালুর বাড়িতে জোরপুর্বক ধর্ষণ করে। এ সময় মেয়েটি চিৎকার করলে আসামি বুলবুল কৌশলে পালিয়ে যায়।
এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, ধ‌র্ষিত উদ্ধার করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার ওসিসিতে ভর্তি করা হয়েছে। আসামী বুলবুল এর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষন মামলা হয়েছে । শুক্রবার কোর্ট পরিদর্শকের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button