বিনোদন

এবার করোনা আক্রান্ত হলেন পূর্ণিমা

বিনোদন ডেস্কঃ

এবার করোনায় আক্রান্ত হলেন বাংলা চলচিত্রের খুব মিষ্টি একটা চেনা মুখ অভিনেত্রী পূর্ণিমা । আজ শনিবার (২২ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে অভিনেত্রী নিজেই এ খবরটি জানিয়েছেন।

ওই স্ট্যাটাসে পূর্ণিমা লেখেন, আমি করোনা পজিটিভ। সঙ্গে মুখে মাস্ক পরিহিত একটি ইমোজি যুক্ত করেছেন পূর্ণিমা।

২০১৭ সালে সর্বশেষ পূর্ণিমাকে বড় পর্দায় দেখা যায় ‘টু বি কন্টিনিউড’ সিনেমায়। এরপর আর তাকে বড় পর্দায় দেখা যায়নি। বিশেষ দিবসে দেখা মেলে টিভি নাটক ও বিজ্ঞাপনচিত্রে।তবে তিনি রয়েছেন উপস্থাপনায় সরব। দীর্ঘদিন ধরেই ভক্তরা বড় পর্দার দর্শক প্রিয় এ নায়িকাকে মিস করছিলেন। অবশেষে সেই প্রতীক্ষার অবসান শেষ হতে চলেছে। চলতি বছরে দেখা মিলবে তার এই মিষ্টি নায়িকা পূর্ণিমার।

পূর্ণিমা অভিনীত নির্মাণাধীন,নাঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ সিনেমা দুটি। অচিরেই সিনেমা দুটির বাকি থাকা কাজ শেষ করা হবে বলে জানিয়েছেন নির্মাতা। ২০২২ সালে সিনেমা দুটি মুক্তি পেতে পারে এমনটা কথা রয়েছে।

পূর্ণিমার শোবিজ জগতে পথচলা শুরু হয়েছিল জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ চলচ্চিত্রের মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভাল হতে দিল না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে তিনি তার প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। এরপর শুরু হয় তার এগিয়ে যাওয়ার গল্প।

বর্তমানে চলচ্চিত্রে পূর্ণিমা অনিয়মিত হলেও এখনও পর্দায় তার আবেদন আগের মতোই। দর্শক হৃদয়ে এখনো প্রিয় হয়ে আছেন এই মিষ্টি নায়িকা পূর্ণিমা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button