পুঠিয়ারাজশাহী সংবাদ

পুঠিয়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় সানোয়ারা বেগম (৪৫) নামের এক গৃহবধু গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার রাতে উপজেলার বানেশ্বর খুটিপাড়া গ্রামে নিহতের স্বামী আব্দুল কুদ্দুসের বাড়িতে এ ঘটনা ঘটে। আব্দুল কুদ্দুস বাড়ির বাইরে যাওয়ার আগে তাকে ঘরে বন্দি করে রেখেছিলেন।

পরিবারের বরাত দিয়ে পুলিশ বলছে, মানষিক ভারসাম্যহীন ওই নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরিবারের কারো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহের দাফন সম্পন্ন করার অনুমতি দেয়া হয়েছে।

জানা গেছে, গত শুক্রবার সানোয়ারা বেগমের স্বামী আব্দুল কুদ্দুস কাজে বের হওয়ার আগে তাকে ঘরে বন্দি রেখে বাইরে থেকে দরজা আটকে রেখে যায়। সানোয়ারা বেগম ছাড়াও বাড়িতে তার দুটি সন্তান থাকতো। পরে সন্ধ্যার পরে নিহতের ছোট মেয়ে দরজা খুলে ভেতরে ঢুকে দেখে গালায় উড়না পেচিয়ে তার মা তিরের সঙ্গে ঝুলে আছে। পরে তার চিৎকারে স্থানীয়রা বেরিয়ে এসে থানা পুলিশকে খবর দেয়।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, মানসিক রোগী হওয়ার তাকে বন্দি করে রাখা হতো। ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। এবিষয়ে নিহতের ভাসুর বাদী হয়ে একটি (ইউডি) অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button