রাজশাহী সংবাদ

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ৩৯

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৩৯ জনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৮ জন, রাজপাড়া থানা ১ জন, চন্দ্রিমা থানা ৪ জন, মতিহার থানা ৭ জন, কাটাখালি থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৮ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ১ জন,  দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ আব্দুস সাত্তার (৩৫) ও রকি (১৯)কে ১৬ গ্রাম হেরোইনসহ, আব্দুর রাজ্জাক ওরফে ঝন্টু (৩৬) কে ৯.৪ গ্রাম হেরোইনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ বাবু (৩৮) কে ৪  গ্রাম হেরোইনসহ, সানমুন ওরফে সজল ওরফে গিয়াস(২৭) কে ৬  গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ জালাল উদ্দিন(৩৫) কে ১৫ গ্রাম হেরোইনসহ, আল আমিন(৩০) কে ১২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ রাজু আহম্মেদ ওরফে রাজীব (২৭) কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ বাবু শেখ (২৪) কে ৫  গ্রাম হেরোইনসহ আটক করে। পবা থানা পুলিশ এনামুল হক(২৩) কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ বাহাদুর আলী (৩৮) ও বিদ্যুৎ (৪০) কে ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ, সুজন আলী (২৯)কে ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কর্ণহার থানা পুলিশ সোহাগ (২৩) কে ৭০ গ্রাম গাঁজাসহ আটক করে। ডিবি পুলিশ মিঠন(৩০) কে ১১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, সইবুর রহমান(৩৫) কে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button