রাজশাহী সংবাদ

গোদাগাড়ীতে গরু চুরি রোধে মতবিনিময় সভা

গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে আইন শৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  শনিবার বিকেলে উপজেলার খারিজাগাঁতি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দেওপাড়া ইউনিয়ন চেয়ারম্যান আখতারুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার (গোদাগাড়ী সার্কেল) আব্দুর রাজ্জাক।

এসময় আরও উপস্থিত ছিলেন, গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম,বাংলাদেশ ওয়ার্কাস পার্টি গোদাগাড়ী উপজেলা সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, দেওপাড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার কাবাজ উদ্দীন,মুক্তিযোদ্ধা শাহ্ মোহাম্মদ, উপজেলা যুবলীগ অর্থ সম্পাদক বেলাল উদ্দীন সোহেল ,প্রেমতলি পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ আব্দুল বারী,দেওপাড়া ইউপি সদস্য আফতাব উদ্দীন,আশাদুল ইসলাম প্রমূখ।

মত বিনিময় সভায় খারিজাগাঁতি মোল্লা পাড়া গ্রামের জনসাধারণ তাদের গরু চুরি প্রতিরোধে প্রসাশনের সহযোগীতা চান। এবং পুলিশ পরিচয়ে গরু চুরীর বিষয়ে এলাকাবাসী অভিযোগ করেন।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন,গরু চুরি প্রতিরোধে পুলিশের পাশাপাশি আপনাদের সহযোগীতা করতে হবে। পুলিশ পরিচয়ে গরু চুরীর বিষয়ে তিনি আরও বলেন সাদা পোষাকে এরপর কোন পুলিশ এই এলাকায় আসবে না তবে পুলিশের নজরদারী বৃদ্ধি করা হবে।

এসময় সাধারণ জনগণের মতামত ও প্রশ্নের উত্তর দেন এবং উপজেলার আইন শৃংখলা, মাদক ও বাল্য বিবাহ নিরসনে বিভিন্ন দিকনির্দেশনা দেন ভারপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার (গোদাগাড়ী সার্কেল) আব্দুর রাজ্জাক।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button