রাজশাহীরাজশাহী সংবাদ

চলমান পরীক্ষা নেয়ার দাবিতে রাজশাহীতে মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ

চলমান পরীক্ষাগুলো নেয়ার দাবিতে রাজশাহীতে মানববন্ধন করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। আজ শনিবার সকাল সাড়ে ১০ টায় নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এ মানববন্ধন করেন।

মানববন্ধনে শিক্ষার্থীরা জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কোর্সের চলমান পরীক্ষা গুলো দ্রুত নেয়ার দাবি জানান। এ সময় বিভিন্ন প্লেকার্ড হাতে নিয়ে শ্লোগান দেন তারা।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী সুমাইয়া জানান, স্বাস্থবিধি মেনে আমরা পরীক্ষাগুলো দিতে চাই। এর আগে করোনার কারণে দুই বছর আমাদের জীবন থেকে হারিয়ে গেছে।

আমরা চাইনা জাতীয় বিশ্ববিদ্যালয় আমাদেরকে আর এইভাবে হয়রানি করুক। যেভাবে রুটিন করা হয়েছিল সেই অনুযায়ী আমাদের পরীক্ষাগুলো নেওয়া হোক।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের আর একজন শিক্ষার্থী মাসুদ জানান, আমাদের দাবি একটাই স্বাস্থবিধি মেনে আমাদের চলমান পরীক্ষাগুলো দিতে চাই। আমাদের আর তিনটা পরীক্ষা আছে এই সময় আমাদের পরীক্ষা বন্ধ হয়ে যাচ্ছে।

সবকিছু যেমন খোলা আছে সুতরাং আমাদের পরীক্ষাগুলো নেওয়া হোক। আমরা আর এইভাবে বাবা মায়ের বোঝা হয়ে থাকতে চাইনা। এছাড়া মানববন্ধনে উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত রাজশাহীর বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button