সংবাদ সারাদেশ

খেলতে গিয়ে ট্রলি চাপায় প্রাণ গেল তৃষা মনির

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে সড়কের পাশে শিশুদের সঙ্গে খেলছিল তিন বছরের শিশু তৃষা মনি। হঠাৎ একটি ট্রলি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে মুহূর্তেই  মারা যায় শিশুটি। এদিকে মেয়েকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন মা। কাঁদতে কাঁদতে বারবার মূর্ছা যাচ্ছেন তিনি। কোনোভাবেই তার কান্না থামানো যাচ্ছে না।

গতকাল বুধবার দুপুরে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়নের হানুবাইশ গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত তৃষা মনি একই গ্রামের অলিবাড়ির দিনমজুর আব্দুর রশিদের মেয়ে।

স্থানীয়রা জানায়, অলি বাড়ির মসজিদ সংলগ্ন সড়কের পাশে অন্য শিশুদের সঙ্গে খেলছিল তৃষা। এ সময় বেপরোয়া একটি মাটিবাহী ট্রলি তৃষাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে নিহত হয়। ট্রলির মালিক হানুবাইশ গ্রামের রিপন হোসেন।

স্থানীয় ব্যবসায়ী আব্দুস সালাম বলেন, ট্রলি নিষিদ্ধ হলেও বন্ধ হচ্ছে না। এর চালকদেরও লাইসেন্স নেই। স্থানীয়ভাবে ট্রলি বন্ধের জন্য বৈঠক হলেও একটি মহলের চাপে হয়নি। আমরা অবৈধ এসব ট্রলি বন্ধের দাবি জানাই।

ভাদুর ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়া বলেন, তৃষার বাবা খুবই গরিব। মেয়েকে হারিয়ে তার মা কান্না করতে করতে মূর্ছা যাচ্ছেন। তাদের সান্ত্বনা দেয়ার মত কোন ভাষা আমার নেই। আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ট্রলিচালক ও মালিককে খবর দেয়া হয়েছে।

রামগঞ্জ থানার ওসি (তদন্ত) কার্তিক চন্দ্র বিশ্বাস জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তৃষার পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button