সংবাদ সারাদেশ

স্বামী ৯ নম্বর বিয়ে ঠেকাতে প্রথম স্ত্রীর তোড়জোড়!

সংবাদ চলমান ডেস্কঃ

স্বামী হাবিবুর রহমান ওরফে হবির বিরুদ্ধে নবম বিয়ে করার অভিযোগ করেছেন তার প্রথম স্ত্রী রহিমা বেগম। তিনি নারী লোভী বলে অভিযোগে উল্লেখ করেছেন রহিমা বেগম। লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারি  গ্রামে এই ঘটনাটি ঘটে।

হাবিবুর রহমান বুড়িমারী ইউপির সাবেক ইউপি সদস্য।

জানা গেছে, আটজন স্ত্রীর মধ্যে জমি-জমা বিক্রি করে এরইমধ্যে তিনজনকে ডিভোর্স দিয়েছেন তিনি। একজনের মৃত্যু হয়েছে। চারজন স্ত্রী চার বসতবাড়িতে সন্তানদের নিয়ে রয়েছেন। এরই মধ্যে হাবিবুর রহমান হবি এক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে তুলে বিয়ে করার চেষ্টা করছে। এঘটনায় এলাকায় ব্যাপক আলোচনা-সমালোচনার সৃষ্টি হওয়ায় লোকসমাজে মুখ দেখাতে পারছেন না পরিবারের সদস্যরা। বাধ্য হয়ে বিয়ে ঠেকাতে পাটগ্রাম থানায় ও লালমনিরহাট পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ করেছেন প্রথম স্ত্রী।

রহিমা বেগম জানান, আমার মতের বিরুদ্ধে একের পর এক সাতটি বিয়ে করেন হবি। বর্তমানে আমার ছেলে বুড়িমারী ইউপির সদস্য। মেয়েদের বিয়ে হয়েছে নাতী-নাতনি রয়েছে। এ অবস্থায় অন্যের স্ত্রীর সঙ্গে আমার স্বামীর পরকীয়া সম্পর্ক কিভাবে মেনে নেই। তার জন্যে সমাজে মুখ দেখাতে পারছি না।

হাবিবুর রহমানের ছেলে ও বুড়িমারী ইউপির ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম বলেন, আমার বান্ধবীকে পর্যন্ত বিয়ে করেছে আমার বাবা।  বুড়ো বয়সেও বিভিন্ন অপকর্ম করে যাচ্ছেন।

বুড়িমারি ইউপির চেয়ারম্যান আবু সাইদ নেওয়াজ নিশাত বলেন, হাবিবুর রহমান হবি শেষ বয়সেও একের পর এক খারাপ অপকর্ম করছে। ওনার বর্তমানে চারটি স্ত্রী থাকার পরেও কি ধরণের মানসিকতা হলে তিনি অন্যের স্ত্রীর সঙ্গে পরকীয়ায় লিপ্ত হন। তাকে বিভিন্নভাবে বোঝানো হলেও তিনি কোনো কথা শুনছেন না, মানছেনও না।

এ বিষয়ে হাবিবুর রহমান হবি বলেন, আমি নবম বিয়ে অনেক আগেই করেছি। ছেলেরাই আমার সম্পদ দখল করতে আমার প্রতি অন্যায়-অত্যাচার করছে। আমি আদালতে মামলা করেছি।

এ বিষয়ে পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মহন্ত বলেন, অভিযোগ পেয়েছি। এটি বহু বিবাহের মামলা আদালতে করতে হবে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button