সংবাদ সারাদেশসারাদেশ

স্ত্রী এবং সন্তানকে হত্যা করে ফাঁস নিলেন সুর্যল

হবিগঞ্জ প্রতিনিধিঃ

গত বৃহস্পতিবার ২৩ মার্চ দুপুরে স্ত্রী জেসমিন আক্তার এবং প্রতিবন্ধী সন্তান ইয়াছিন ও স্বামী সুর্যলের লাশ উদ্ধার করা হয়েছে। এবং সে দম্পতির দুই বছরের শিশুকন্যা আইরিনকে হত্যার চেষ্টা করা হয়ে ছিল। ভাগ্যক্রমে বেঁচে গেছে শিশুটি, তবে তার গলায় এখনো আঘাতের চিহ্ন আছে ।

এই ঘটনাটি ঘটেছে হবিগঞ্জের চুনারুঘাট এলাকায়। এ বিষয়ে এলাকাবাসী ও পুলিশ বলছেন, সুর্যল নেশা করতো। সেই সঙ্গে পরিবারে ছিল অভাব। সে কারণে হতাশাগ্রস্ত হয়ে স্ত্রী-সন্তানকে হত্যার পর আত্মহননের পথ বেছে নিয়েছেন সুর্যল। নিহত তিন জনের ময়নাতদন্ত শেষে গত শুক্রবার রাতেই তাদের দাফন করা হয়। এ ঘটনায় পৃথক দুটি মামলা করেছে পুলিশ। একটি হত্যা ও অপরটি অপমৃত্যু মামলা। গত বৃহস্পতিবার বিকেলে চুনারুঘাটের গাদিশাল গ্রামে গাছে ঝুলানো অবস্থায় সুর্যলের মরদেহ উদ্ধার করে পুলিশ। এবং তার স্ত্রী জেসমিন আক্তারের মরদেহ ঘরের খাটের নিচে এবং বড় ছেলের লাশ খাটের ওপর থেকে উদ্ধার করা হয়েছে। সুর্যল হকের বাকি তিন সন্তান বর্তমানে চাচার আশ্রয়ে আছে। চুনারুঘাট ও মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী বলেন, সুর্যল হক প্রায়ই নেশা করতো, এ বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এই ঘটনার সঙ্গে অন্য কারো প্ররোচনা আছে কিনা। পূর্ণাঙ্গ তদন্ত ছাড়া আসলে কিছুই বলা যাচ্ছেনা। তবে সুর্যল যে তার স্ত্রী ও সন্তানকে হত্যা করে নিজে আত্মহত্যা করেছে এটা প্রাথমিক তদন্তে জানতে পেরেছি।

চুনারুঘাট থানার ওসি মো. রাশেদুল হক বলেন, পুলিশ বাদী হয়ে এ ঘটনায় পৃথক দুটি মামলা করেছে। একটি হত্যা ও অপরটি অপমৃত্যু মামলা। আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান জাকির হোসেন পলাশ জানিয়েছেন, সুর্যল হক মানসিক রোগীর মতো আচরণ করতো। এবং সে প্রায়ই তার স্ত্রীকে মারধর করতো। নিহতের ভাই নুরুল হক বলেন, সুর্যল নেশা করতো। এবং তার স্ত্রীকে মারধরও করতো । এর আগেও তিনি তার স্ত্রীকে হত্যার চেষ্টা করে ছিলেন। আত্মহননকারী সুর্যল হকের বেঁচে থাকা দ্বিতীয় ছেলে জিহান বলেন, তার মাকে হত্যা করার আগে সুর্যল হক সিগারেটের সঙ্গে কিছু একটা খেয়ে ছিলো। এবং সে নেশাগ্রস্ত ছিলো বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button