নীলফামারীসংবাদ সারাদেশ

কার্টুন দেখতে চাওয়ায় মেয়েকে গলা টিপে হত্যা

নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীতে কার্টুন দেখার জন্য বারবার মোবাইল চাইছিল আট বছরের নুপুর। এতেই রেগে গিয়ে মেয়েকে গলা টিপে হত্যা করেন বাবা নুর মোহাম্মদ।এ অভিযোগে বাবাকে গ্রেফতার করেছে রংপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ।

গতকাল শনিবার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এ ঘটনায় দোষ স্বীকার করে আগের দিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন নীলফামারীর সৈয়দপুরের রসুলপুর রেল কোয়ার্টারের বসবাসকারী বাবা নুর মোহাম্মদ।

পিবিআই জানায়, নীলফামারীর সৈয়দপুরের রসুলপুর রেল কোয়ার্টারে ৫/৬ বছর থেকে পরিবার নিয়ে বসবাস করতেন নুর মোহাম্মদ। ২০২০ সালের ৩ এপ্রিল শুক্রবার জুম্মার নামাজ শেষে স্ত্রী এবং দুই সন্তান নুপুর (৮) ও আবু সোহানসহ (৭) বাড়িতে টিভি দেখছিলেন নুর মোহাম্মদ। এক পর্যায়ে বড় মেয়ে নুপুর কার্টুন দেখতে বাবার মোবাইলটি বারবার চাইলে না দেয়ায় বাবাকে গালি দেয় সে। এতে ক্ষিপ্ত হয়ে মেয়ের গলা চেপে ধরে নুর মোহাম্মদ। এক পর্যায়ে নুপুর মৃত্যুর মুখে ঢলে পড়ে।

ঘটনাটি আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার জন্য নুপুরের লেহেঙ্গার ওড়না দিয়ে কাপড় শুকানোর রশিতে মরদেহ ঝুলিয়ে রাখেন তিনি।

এ ঘটনায় ওইদিন সৈয়দপুর থানা পুলিশ অপমৃত্যু মামলা দায়ের করে লাশের ময়না তদন্ত করা হয়। ঘটনাটি তদন্তের জন্য দেয়া হয় রংপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই)।

পিবিআইয়ের তদন্ত কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে আটক করা হয় নুর মোহাম্মদকে। এক পর্যায়ে তিনি মেয়ে নুপুরকে হত্যার ঘটনা স্বীকার করে।

এরপর তাকে নীলফামারীর সৈয়দপুর আমলি আদালত-২ এর বিজ্ঞ সিনিয়র ম্যাজিস্ট্রেট মেহেদি হাসানের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করা হয়। এখন নীলফামারী জেলা কারাগারে আছেন আটক নুর মোহাম্মদ ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button