সংবাদ সারাদেশ

সাপের কামড়ে শিক্ষকের মৃত্যু

সংবাদ চলমান ডেস্কঃ

তছনছ হয়ে গেছে সদ্য বিবাহিত তরুণ-তরুণীর স্বপ্ন।কুষ্টিয়ার খোকসায় সাপের কামড়ে সদ্য বিবাহিত স্কুলশিক্ষক সৌরভ কুমার সরকার মারা গেছেন। । সৌরভ কুঠি কমলাপুর গ্রামের শিবির সরকারের ছেলে। তিনি মৌলভীবাজার বড়লেখার ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের কৃষি বিভাগের সহকারী শিক্ষক ছিলেন।

গত রবিবার রাতে উপজেলার কুঠি কমলাপুর গ্রামে রাস্তার পাশে বসে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন সৌরভ। এ সময় তার পায়ে সাপ কামড় দেয়।

বাসায় ফিরে সাপের কামড়ের বিষয়টি মাকে জানালে শুরু হয় স্থানীয় ওঝাদের বাড়িতে দৌড়ঝাঁপ। সৌরভের অবস্থা সংকটাপন্ন হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেয়া হয়। সেখান থেকে তাৎক্ষণিক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রবিবার রাত ২টার দিকে  চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদ্য বিবাহিত সৌরভের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। স্বামী শোকে বাকরুদ্ধ হয়ে যান কলেজ ছাত্রী স্ত্রী সুমনা সরকার। ছেলে হারানোর শোকে পাথর মা অর্চনা সরকার ও বাবা শিবির সরকার।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার প্রেমাংশু বিশ্বাস বলেন, সাপে কাটা রোগীদের যে চিকিৎসা তা উপজেলা পর্যায়ে নেই। এ কারণে এসব রোগীদের উন্নত চিকিসৎসার জন্য কাছাকাছি ভালো হাসপাতালে রেফার্ড করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কামরুজ্জামান জানান, রোগীটিকে যখন হাসপাতালে আনা হয় তখন তার শরীরে বিষক্রিয়া ছড়িয়ে পড়েছিল বলে জানিয়েছিল।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button