পবারাজশাহীরাজশাহী সংবাদ

এবার কাঁদলেন এমপি আয়েন

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এবার ছিটকে পড়েছেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিন। তিনি এবারো মনোনয়ন পাওয়ার আসায় বেশ কয়েক দিন থেকেই তিনি ছিলেন ঢাকায়। গত ২৫ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়। এতে বর্তমান অনেক এমপি ও মন্ত্রী এবার আওয়ামী লীগের মনোনয়ন পাননি। দলীয় মনোনয়ন না পাওয়ার তালিকায় রয়েছেন রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিন।

আজ বুধবার বিকেলে তিনি ঢাকা থেকে রাজশাহীতে এসেছেন। এমপি আয়েন উদ্দিন রাজশাহীতে আসার খবর পেয়ে তার সমর্থকরা ভিড় জমায় নগরীর শাহ মখদুম বিমান বন্দরে। এমপি আয়েন  শাহমুখদুম বিমান বন্দরে নামার পর এক হৃদয় বিদারক দৃশ্য সৃষ্টি হয়। নেতাকর্মীদের কাছে পেয়ে এমপি আয়েন আবেগে আপ্লুত হয়ে কেঁদে ফেলেন। একই সাথে তার সমর্থকরাও কেঁদে ফেলেন। এসময় তিনি কান্না জড়িত কণ্ঠেই নেতাকর্মীদের শান্তনা দেন।

তিনি তার সমর্থকদের  আক্ষেপ প্রকাশ করে বলেন, আমি আপনাদের মাঝে ছিলাম এবং থাকবো। পরে হাজারো নেতাকর্মীরা এমপি আয়েন কে বিমানবন্দরে সংবর্ধনা দিয়ে মোহনপুর নিয়ে যান।

উল্লেখ্য, এমপি আয়েন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র উত্তোলন করেছেন। তিনি এবার স্বতন্ত্র প্রার্থী হিসাবে রাজশাহী-৩ আসনে নির্বাচন করবেন বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button