সংবাদ সারাদেশ

২ প্রেমিকাকে বিয়ে,২২ দিনেই ভাঙল সেই রনির সংসার

পঞ্চগড় প্রতিনিধিঃ

অবশেষে ভেঙ্গে গেল একসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ে করা পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার সেই রোহিনী চন্দ্র বর্মণ রনির (২৫) এক সংসার । নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দুজনকে একসঙ্গে নিয়ে সংসার সাজাতে ব্যর্থ হন তিনি।

বিয়ের মাত্র ২২ দিনের মাথায় গত বৃহস্পতিবার (১২ মে) দ্বিতীয় স্ত্রী মমতা রানীর (১৮) সঙ্গে বিচ্ছেদ ঘটিয়েছেন তিনি। উভয় পরিবারের সম্মতিক্রমে অ্যাফিডেভিটমূলে এ বিচ্ছেদ হয়।

গতকাল শনিবার (১৪ মে) সন্ধ্যায় এই বিষয়টি নিশ্চিত করেছেন, মমতা রানীর ভাই পলাশ চন্দ্র রায়।

এর আগে গত ২০ এপ্রিল রাতে আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষ্মীদ্বার এলাকায় জামিনী চন্দ্র বর্মণের ছেলে রোহিনী চন্দ্র বর্মণ ইতি রানী (২০) ও মমতা রানীকে (১৮) পাশাপাশি বসিয়ে ঘটা করে পারিবারিকভাবে বিয়ে করেন। বিয়ে শেষে একসঙ্গে দুই প্রেমিকাকে ঘরে তোলেন রনি।

বিয়ের মাত্র ২২ দিনের মাথায় বিচ্ছেদের কারণ জানা যায়নি। মুখ খোলেননি মমতা রানীও। তবে পরিবারের কোনো অভিযোগ নেই বলে জানিয়েছেন মমতা রানীর ভাই পলাশ রায়।

এ বিষয়ে একাধিকবার রোহিনীর সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেননি। তবে রনির বাবা জামিনী চন্দ্র বলেন, ‘মমতা স্বেচ্ছায় আমার ছেলেকে তালাক দিয়েছে। এতে আমরা অমত করিনি।’

জানা যায়, বলরামপুর ইউনিয়নের গাঠিয়াপাড়া এলাকার গিরিশ চন্দ্রের মেয়ে ইতি রানীর সঙ্গে রনির প্রেমের সম্পর্ক দীর্ঘদিনের। তারা একপর্যায়ে গোপনে মন্দিরে গিয়ে বিয়েও করেন। এর মধ্যে রনি নতুন করে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন লক্ষ্মীদ্বার গ্রামের টোনো কিশোরের মেয়ে মমতা রানীর সঙ্গে।

একপর্যায়ে মমতা রানীর সঙ্গে রনি গত ১২ এপ্রিল রাতে দেখা করতে গেলে দুজনকে একত্রে দেখে ফেলেন মমতার পরিবারের লোকজন। আটকে রাখেন রনিকে। পরে ১৩ এপ্রিল বিয়ের ব্যবস্থা করেন তাদের।

এদিকে রনির বিয়ের খবর শুনে তার বাড়িতে অনশন শুরু করেন ইতি রানী। পরে বুধবার (২০ এপ্রিল) রাতে রোহিনীর বাড়িতে পুনরায় আনুষ্ঠানিকভাবে একসঙ্গে সম্পন্ন হয় দুই বিয়ে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button