সংবাদ সারাদেশ

মুরাদনগরে খাল থেকে স্থাপনা সরাতে ৭দিনের নোটিশ প্রদান

শামীমুল ইসলাম কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লার মুরাদনগরে সরকারি খাল দখল করে স্থাপনা নির্মানকারীদের বিরুদ্ধে ৭দিনের নোটিশ প্রদান করেছেন মুরাদনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুদা। উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের নবীপুর দক্ষিনপাড়া খালটি নিয়ে বিভিন্ন পত্র পত্রিকায় মুরাদনগরে খাল দখল করে দোকানঘড়, বাড়ি ও কালভাট নির্মান এ শিরোনামে সংবাদ প্রকাশ হলে বিষয়টি উপজেলা প্রশাসনের নজরে আসে।

গত বুধবার বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুদা উপস্থিত থেকে খালটি পরিমাপ করার পর অবৈধ দখলদারদের স্থাপনা সরাতে ৭দিনের নোটিশ প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন,নবীপুর পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান ভিপি জাকির হোসেন, ইউনিয়ন ভূমি কর্মকর্তা শফিকুল ইসলাম মুরাদনগর থানার এসআই ওমর শাকিল, সার্ভেয়ার মো: শরিফুল প্রমুখ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুদা জানান, খালটি পরিমাপ করার পর দখলদারদের ৭দিনের নোটিশ প্রদান করা হয়েছে। যদি দখলদাররা ৭দিনের মধ্যে স্থাপনা না সরায় তাহলে আমরা স্থাপনা উচ্ছেদ করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেব। তাছাড়া মুরাদনগরে সরকারি জায়গা দখল করার সুযোগ নেই। খাল বা সরকারি জায়গা বেদখল হলে দখলকারীদের বিরুদ্ধে তাৎক্ষনিক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button