সংবাদ সারাদেশসারাদেশ

ফেনীতে বাসের ধাক্কায় নিহত ২

ফেনী প্রতিনিধিঃ

ফেনীর দাগনভূঞা উপজেলায় চট্টগ্রামগামী যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন- নোয়াখালী জেলার সদর উপজেলার দক্ষিণ শরীফপুর গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে শুভ এবং নিহত অপরজন নারী। তার পরিচয় পাওয়া যায়নি।

সোমবার (১০ জুলাই) রাতে দুলামিয়া কটন স্প্রিং মিলের সামনে ফেনী-নোয়াখালী আঞ্চলিক সড়কে এই ঘটনা ঘটে। সে সময় আহত হয়েছে আরও তিনজন। আহতরা হলেন- নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চরভাগী গ্রামের গৌরাঙ্গ মজুমদারের ছেলে মিঠুন মজুমদার, সদর উপজেলার ধর্মপুর গ্রামের বশির আহমেদের ছেলে ইব্রাহিম খলিল এবং কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার বিজয়করা গ্রামের লিটনের ছেলে নিলয়। মঙ্গলবার (১১ জুলাই) দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (১০ জুলাই) রাতে যাত্রীরা সিএনজি চালিত অটোরিকশায় চড়ে ফেনী থেকে নোয়াখালীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে উপজেলার দুলামিয়া কটন স্প্রিং মিলের সামনে এলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন। পরে আহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম জানান, সোমবার (১০জুলাই) রাতে দুর্ঘটনার পর বাসটি চট্টগ্রামের দিকে পালিয়ে গেছে। এ ছাড়া সিএনজি অটোরিকশার চালককে খুঁজে পাওয়া যায়নি। নিহতদের একজনের পরিচয় পাওয়া গেছে। অপর নারীর পরিচয় এখনও পাওয়া যায়নি বলে জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button