সংবাদ সারাদেশসারাদেশ

মানিকগঞ্জে বড় ভাইয়ের গলা কেটে হত্যা

মানিকগঞ্জ প্রতিনিধিঃ

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউপির ভাকুম ফকিরপাড়া গ্রামে মধ্যরাতে ঘুমন্ত অবস্থায় বড় ভাইকে গলা কেটে হত্যা করে ছোট ভাই রোমান। নিহত রায়হান ও অভিযুক্ত রোমান ওই গ্রামের শাহজাহান ফকিরের ছেলে।

জানা গেছে, প্রায় এক বছর আগে রোমান প্রেম করে বিয়ে করেন। পরিবারের কেউ তা মেনে নেয়নি। এছাড়া টাকা-পয়সা নিয়ে ওই পরিবারে বিরোধ চলছিল। মা-বাবা ঘরের পাশেই অন্য একটি ঘরে একই খাটে ঘুমান তিন ভাই রায়হান, রোমান ও জামান। রোববার রাত ৯টার দিকে খাবার খেয়ে তিন ভাই ঘুমাতে যান। বড়ভাই রায়হান ও ছোটভাই জামান শুয়ে পড়লেও চেয়ারে বসেছিলেন রোমান।

রাত ১২টার দিকে ঘুমন্ত অবস্থায় রায়হানকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে পালিয়ে যান রোমান। এ সময় বড়ভাই রায়হানের গোংগানির শব্দে ঘুম ভেঙে যায় ছোটভাই জামানের। এরপর তার মা-বাবাকে ঘুম থেকে ডেকে আনেন তিনি। পরে স্বজনরা রক্তাক্ত অবস্থায় রায়হানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিংগাইর থানার ওসি সৈয়দ মিজানুর ইসলাম জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরেই রায়হান খুন হয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button