সংবাদ সারাদেশ

মাংস কম দেয়ায় বর ও কনে পক্ষের সংঘর্ষ

সংবাদ চলমান ডেস্কঃ

বৌভাতের অনুষ্ঠানে মাংস কম দেয়াকে কেন্দ্র করে বর ও কনে পক্ষের সংঘর্ষে বরের চাচা নিহত হয়েছেন। এ ঘটনায় নববধূসহ ২০ জনকে আটক করা হয়েছে।

গতকাল মঙ্গলবার বিকেলে বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাদপাশা ইউনিয়নের রফিয়াদি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আজহার মীর (৬৫)। সম্পর্কে তিনি বর সজিব মীরের চাচা।

জানা গেছে, দুই দিন আগে দক্ষিণ রফিয়াদি গ্রামের মোতাহার মীরের ছেলে সজীব মীরের সঙ্গে বরিশাল নগরীর কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকার আবুল কালামের মেয়ে রুনা বেগমের বিয়ে হয়। মঙ্গলবার দুপুরে বরের বাড়িতে বৌভাতের অনুষ্ঠান ছিল। ওই অনুষ্ঠানে যোগ দিতে কনে পক্ষের প্রায় অর্ধশত আত্মীয়-স্বজন বরের বাড়িতে যান। তবে খাবার সময় মাংস কম দেয়াকে কেন্দ্র করে প্রথমে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও পরে সংঘর্ষ শুরু হয়।

স্থানীয়রা জানান, সব কিছুই ঠিক ঠাক চলছিল কিন্তু খাবারের সময় গরুর মাংস কম পাওয়ায় কনে পক্ষের আত্মীয়-স্বজনরা চিৎকার চেঁচামেচি শুরু করেন। এক পর্যায়ে বর পক্ষের সঙ্গে ‘গরুর মাংস কই’ বলে কথা কাটাকাটি ও পরে সংঘর্ষে জড়িয়ে পড়েন তারা। সংঘর্ষের এক পর্যায়ে লাঠির আঘাতে বরের চাচা আজহার মীর ঘটনাস্থলেই নিহত হন।

বরিশাল মহানগর পুলিশের বিমানবন্দর থানার ওসি জাহিদ বিন আলম জানিয়েছেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নববধূসহ ২০ জনকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button