সংবাদ সারাদেশ

ভ্যান চুরি হয়ে যাওয়ায় নিম গাছে ফাঁস দিল চালক

কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়ায় কিস্তিতে কেনা ইঞ্জিনচালিত ভ্যান চুরি হয়ে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আসিফ হোসেন নামে এক ভ্যানচালক আত্মহত্যা করেছেন। গতকাল শনিবার রাতে সদর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের জোতপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। রবিবার সকালে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার ওসি আবুল কালাম।

মৃত আসিফ হোসেন সদর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের জোতপাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে। দুই ভাই ও এক বোনের মধ্যে সবার বড় আসিফ। তিনি মাদরাসায় পড়াশোনা করতেন। পাঁচ বছর আগে অর্থাভাবে তার পড়ালেখা বন্ধ হয়ে যায়। এরপর থেকে তিনি ভ্যান চালিয়ে উপার্জন করতেন।

আসিফের বাবা জহুরুল ইসলাম জানান, আমরা গরিব মানুষ, দিন আনি দিন খায়। এর মাঝে পরপর দুটি ইঞ্জিনচালিত ভ্যান চুরি হয়। ভ্যান চোর আমার ছেলেকে বাঁচতে দিল না। ভ্যান চোরের অত্যাচারের কারণে আমার ছেলে আত্মহত্যা করেছে। আমি তাদের বিচার চাই। পুলিশ ভ্যান চোরকে দ্রুত আইনের আওতায় আনুক, এটাই আমার দাবি।

আসিফ হোসেনের চাচা দাউদ আলী বলেন, কিস্তিতে প্রায় ৫০ হাজার টাকা দিয়ে আসিফ ইঞ্জিনচালিত ভ্যানিটি কিনেছিলেন। সেই ভ্যানিটি শনিবার চুরি হয়ে যায়। এছাড়াও প্রায় মাসখানেক আগে আরো একটি ইঞ্জিনচালিত ভ্যান চুরি হয়ে যায়। ভ্যান চুরির পর তিনি বেকার হয়ে পড়েন। অভাবের সংসারে কোনো কূল-কিনারা না পেয়ে  কিস্তির উপরে একটি ইঞ্জিনচালিত ভ্যান কেনেন। ১৫-২০ দিন না যেতেই সেই ভ্যানটিও চুরি হয়ে গেল।

স্থানীয় ইউপি সদস্য আশরাফুল আলম বলেন, আসিফ হোসেন নামের ছেলেটি ভ্যান চালিয়ে আয়-উপার্জন করতেন। সেই টাকায় সংসার চালাতেন। কিন্তু ভ্যান চুরি হওয়ায় মানসিকভাবে ভেঙে পড়েন তিনি।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার ওসি আবুল কালাম জানান, আসিফ হোসেন পেশায় ভ্যানচালক। দুই সপ্তাহ আগে কিস্তিতে একটি ইঞ্জিনচালিত ভ্যান কিনেছিলেন। শনিবার তার ভ্যানটি চুরি হয়ে যায়। কিস্তি নিয়ে কেনা ভ্যানটি হারিয়ে তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। এতে বাড়ির পাশে একটি নিম গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরো জানান, রবিবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button