নওগাঁরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

রানিনগরের সেই সাথীর অত্যাচারে সাংবাদিক সমাজ অতিষ্ঠ

সাভার প্রতিনিধিঃ

নওগাঁর রানিনগরের সেই দাদন ব্যবসায়ী সাথীর অত্যাচারে সাভার সহ আশে পাশের সাংবাদিক সহ সুশিল সমাজ অতিষ্ঠ  হয়ে উঠেছে।  খবর নিয়ে জানা গেছে চলতি বছরে রাজশাহীর কাটাখালি থানারমাসকাটা দিঘিতে ভুয়া সাংবাদিক সেজে এক ডাক্তারের নিকট চাঁদা নিতে গিয়ে গ্রেপ্তার হয় এই সাথী।

শুধু তাই নয় পূর্বে ও নওগাঁতে এক  মিস্টির দোকানে চাঁদা বাজি করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছিলেন এই সাথী। অনুসন্ধানে জানা গেছে নওগাঁ রাজশাহী সহ তার নামে হাফ ডজন মামলা রয়েছে। নওগাঁর পুলিশ সুপার এই সাথীর বিষয় গুলো এর আগেও শুনেছেন ও তার মিস্টির দোকানে চাঁদা বাজির বিষয়টি তিনি অবগত বলে জানিয়েছেন স্থানিয় সাংবাদিকদের নিকট। রানিনগর এলাকার কুদ্দুস জানান এই সাথী ও তার স্বামী বিপ্লব এই এলাকায় দাদন ব্যবসায়ী হিসেবে চিহ্নিত।

সাথীর স্বামী  বিপ্লবের নামে মাদক অস্ত্র সহ দুই ডজন মামলা রয়েছে পুলিশের খাতায়। সর্বশেষ চলতি বছরের প্রথমেই বিপ্লব অস্ত্র মামলায় জেল থেকে জামিনে ছাড়া পেয়ে সাথীকে নিয়ে প্রান বাঁচাতে চলে যায় রাজশাহীর চন্দ্রিমা থানা এলাকায়। আর সেখানে বাসা ভাড়া নিয়ে শুরু করে নতুন প্রতারনার ফাঁদ। সাথী রাজশাহীতে আনন্দ টিভি নামের একটি টিভি চ্যানেলের সাংবাদিক পরিচয়দান শুরু করেন রাজশাহীতে। এই নিয়ে নওগাঁর সাংবাদিকদের মধ্যে দেখাদেয় চাপা ক্ষোভ। নওগাঁর একজন সিনিয়র সাংবাদিক বলেন আমি আনন্দ টিভিতে কাজ করি অথছ আমি জানিনা সে কিকরে রাতারাতি সাংবাদিক বনে গেল।

তাছাড়াও এই জেলাতে এই সাথীর অপকর্মের অনেক প্রমান রয়েছে যা অনেকের জানাআছে ।  রাজশাহীর কাটাখালি থানার ওসি জিল্লুর রহমান কিছুদিন পূর্বে সাংবাদিকদের জানিয়েছিলেন এই সাথীর গ্রেপ্তারের কাহীনি।যা দেশের অনেক গনমাধ্যমে প্রকাশ ও হয়েছে। বর্তমানে এই সাথী আবারো ঢাকার আশূলিয়া সাভার এলাকায় প্রবেশ করে নিজেকে সাংবাদিক পরিচয় দিতে শুরুকরেছে। তার ফেসবুক আইডি থেকে সম্মানি ব্যক্তিদের নামে গুজব ছড়ানো সহ অপরাধ মুলক কাজে লিপ্ত হয়েছে। যা দেশবাসিকে ভাবিয়ে তুলেছে। এই সাথীর অপরাধ মুলক কাজের সাথে কারা জড়িত তাদেরকে ও আইনের আওতায় এনে শাস্তি দাবি জানিয়েছে সুশিল সমাজ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button