সংবাদ সারাদেশ

বাবার শ্রাদ্ধ শেষে এবার লাশ হলেন ৪ ভাই

কক্সবাজার প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়ায় গত ১০ দিন আগে মারা যান বাবা। সেই বাবার শ্রাদ্ধ শেষে বাড়ি ফিরছিলেন চার ভাই। একসঙ্গেই রাস্তা পার হচ্ছিলেন তারা। এ সময় একটি পিকআপ চার ভাইকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান চার ভাই। বাবার পর চার ছেলের এমন মৃত্যুতে এলাকাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

আজ মঙ্গলবার ভোর ৫টার দিকে এই হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারার মালুঘাট রিংভং এলাকায়।

নিহতরা হলেন- ডুলাহাজারা মালুমঘাট রিংভং সগীরশাহ কাটা এলাকার ডা. সুরেশ চন্দ্র শীলের ছেলে ৪৭ বছর বয়সী অনুপম চন্দ্র শীল, ৪৫ বছরের নিরুপম চন্দ্র শীল, ৩৫ বছরের দীপক চন্দ্র শীল ও চম্পক চন্দ্র শীল। এ সময় আহত হয়েছেন আরও তিন ভাই ও এক বোন।

আহতরা হলেন— সরন সুশীল, রক্কিত সুশীল, প্লাবন ও হীরা সুশীল। হতাহতরা সবাই উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৃত সুরেশ চন্দ্র সুশীলের সন্তান।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাফায়েত হোসেন জানান, দশদিন আগে নিহতদের বাবা মারা যান। বাবার জন্য শ্রাদ্ধ (ক্রীয়া কর্ম) দিয়ে বাড়ি ফিরতে একসঙ্গেই রাস্তা পার হচ্ছিলেন তারা। এ সময় কক্সবাজারমুখী নম্বরবিহীন একটি পিকআপ তাদের চাপা দেয়। এতে তারা গুরুতর আহত হন।

পরে তাদের উদ্ধার করে স্থানীয় মালুমঘাট খ্রিস্টান হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন । গাড়িটি শনাক্ত করা যায়নি। মরদেহগুলো তাদের পরিবারের কাছে রয়েছে।

এই বিষয়টি জানতে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদরের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

মালুমঘাট এলাকার বাসিন্দা ডুলাহাজারা ইউপি নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এমআর মাহবুব জানান, দ্বীপ উপজেলা কুতুবদিয়া থেকে মালুমঘাট এসে বসতি গড়ার পর সুরেশ চন্দ্র শীল হোমিওপ্যাথিক চিকিৎসক হিসেবে সেবা দিতেন। তার ছেলেরা কুতুবদিয়ায় থেকে বাবা-মায়ের কাছে আসা যাওয়া করতেন। দশদিন আগে ডা. সুরেশ পরলোক গমন করেন। বাবার অন্ত্যেষ্টিক্রিয়া ও শ্রাদ্ধ করতে সন্তানরা পরিবারসহ রিংভংয়ে বাবার বাসায় অবস্থান করছিলেন। ধর্মীয় রীতি অনুসারে ভোরে সন্তানরা শ্রাদ্ধ করতে বের হন। বাসায় ফেরার পথে এ মর্মান্তিক দুর্ঘটনায় চার ভাই মারা যান।

এ ঘটনায় হাসপাতাল ও রিংভংয়ে তাদের বাড়িতে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়ে আছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button