সংবাদ সারাদেশসারাদেশ

বরিশালে বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যু

বরিশাল প্রতিনিধিঃ

বরিশালের বানারীপাড়া উপজেলার উদয়কাঠি গ্রামে সেপটিক ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। উপজেলার উদয়কাঠি ইউনিয়ন প্রগতি মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন হাওলাদার বাড়িতে আজ রোববার দুপুরের দিকে এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে।  

জানা গেছে, উদয়কাঠি গ্রামের কামরুল ইসলাম হায়দার (৪৩) নিজ বাড়িতে নতুন নির্মিত সেপটিক ট্যাংকের উপরি ভাগের সেন্টারিং খুলে বালতি দিয়ে ভেতরে জমে থাকা পানি পরিষ্কার কর ছিলেন। এক পর্যায়ে তার হাতে থাকা বালতি ট্যাংকের ভেতরে পড়ে যায়। তখন ঐ বালতি তুলতে গিয়ে ট্যাংকের মধ্যে নেমে তিনি অজ্ঞান হয়ে পড়ে। এ দৃশ্য দেখে ছেলেকে উদ্ধারের জন্য তার বৃদ্ধ বাবা আবুল কালাম হাওলাদার (৭০) সেপটিক ট্যাংকের ভেতরে নামলে তিনিও অজ্ঞান হয়ে পড়েন। পরে স্বজন এবং স্থানীয়রা অচেতন অবস্থায় পিতা-পুত্রকে উদ্ধার করে পার্শ্ববর্তী স্বরূপকাঠি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে স্বরূপকাঠি থানার ওসি জাফর আহম্মেদ, তাদের কে দেখতে হাসপাতালে ছুটে যান এবং বিষয়টি বানারীপাড়া থানার ওসিকে অবহিত করেন। 

বানারীপাড়া থানার ওসি এসএম মাসুদ আলম চৌধুরী জানান, অসাবধানতাবশত তারা মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়েছে। তারপরেও সরেজমিনে তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তাদের পরিবার ময়নাতদন্ত ছাড়া লাশ দাফন করতে চাইলে বিধান অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে বাবা-ছেলের এমন মর্মান্তিক মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button