সংবাদ সারাদেশসারাদেশ

ফরিদপুরের ২বাসের ওপর বিলবোর্ড ভেঙে পড়ে

ফরিদপুর প্রতিনিধিঃ

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের তাণ্ডবে ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় দুই বাসের ওপরে একটি বিশালাকৃতির বিলবোর্ড ভেঙে পড়েছে। সোমবার  রাত সাড়ে ১০টার দিকে বিলবোর্ডটি বাস দুটি ওপর আছড়ে পড়ে। এতে অল্পের জন্য রক্ষা পায় পাশের একটি মার্কেট। যেখানে শতশত লোকের আনাগোনা রয়েছে।

জানা গেছে, অত্যাধুনিক হাইওয়ে এক্সপ্রেসের ভাঙ্গা চৌরাস্তা একটি দৃষ্টিনন্দন স্থান। এই সড়কটির চারপাশে বিভিন্ন ভবনের ছাদে অপরিকল্পিতভাবে ঝুঁকিপূর্ণ স্থানে বসানো হয়েছে শতশত বিলবোর্ড। সামান্য বাতাসেই মাঝেমধ্যে এসব বিলবোর্ড ভেঙে পড়ার নজির রয়েছে।

ফরিদপুর ৪ আসনের এমপি মজিবুর রহমান চৌধুরী নিক্সন এর আগে আইনশৃঙ্খলা মিটিংয়ে উপজেলা প্রশাসন ও পৌরসভাকে নির্দেশনা দিয়েছিলেন অপরিকল্পিত ও ঝুঁকিপূর্ণ বিলবোর্ড অপসারণের জন্য। সে নির্দেশনা সম্পূর্ণভাবে তা না মানায় দিনদিন বিলবোর্ডের সংখা বেড়েই চলেছে।  

ভাঙ্গা হাইওয়ে থানার এসআই সোহানুর রহমান জানান, প্রচণ্ড ঝড়ো বাতাসে বড় একটি বিলবোর্ড দুই বাসের ওপর ভেঙে পড়ে। এতে বাস দুটির ক্ষতি হলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ভাঙ্গার ইউএনও মো. আজিম উদ্দিন জানান, অবৈধ, অপরিকল্পিত ও ঝুঁকিপূর্ণ বিলবোর্ড অপসারণের জন্য এরই মধ্যে হাইওয়ে পুলিশকে নির্দেশনা দেওয়া হয়েছে। এসব ঝুঁকিপূর্ণ বিলবোর্ডের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button