সংবাদ সারাদেশ

প্রেমিকের বাড়িতে প্রেমিকার মরদেহ উদ্ধার

বরগুনা প্রতিনিধিঃ

কিশোরী মারুফার সঙ্গে হৃদয় পহলানের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। বৃহস্পতিবার সন্ধ্যায় ওই প্রেমের সম্পর্কের জেরে হৃদয় ও মারুফা একটি বাগানে দেখা করতে যান। কিন্তু সেখান বাধে বিপত্তি। বাগান থেকে তাদের আটক করে স্থানীয়রা। পরে স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তায় হৃদয়ের বাড়িতে চাচা সোনা মিয়া ও বড় ভাই সোলেমানের কাছে প্রেমিকা মারুফাকে জিম্মায় রাখা হয়।পরে মারুফার ছোট বোন মারিয়া (১২) সকালে বাড়ির পুকুর পাড়ে গেলে মারুফার মরদেহ দেখতে পায়।

ঘটনাটি ঘটেছে বরগুনার তালতলীতে। শুক্রবার বেথিপাড়া নিজ বাড়ির পুকুর পাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তবে মারুফার পরিবারের দাবি, তাকে নির্যাতের পরে হত্যা করে মরদেহ পুকুর পাড়ে রাখা হয়েছে। মৃত মারুফা উপজেলার ছোটবগী ইউনিয়নের বেথিপাড়া এলাকার মৃত হানিফ হাওলাদারের মেয়ে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিক হৃদয়কে আটক করেছেন পুলিশ। আটক হৃদয় পার্শ্ববর্তী গ্রামের সুলতান পহলানের ছেলে।

তবে মরদেহ উদ্ধারের পর থেকেই পলাতক রয়েছেন জিম্মাদার হৃদয়ের চাচা সোনা মিয়া ও ভাই সোলেমান হোসেনসহ তাদের পরিবারের সবাই। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার এস এম তারেক রহমান।

তিনি জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা পাঠানো হয়েছে। এ ঘটনায় হৃদয়কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। ঘটনাস্থলে পিবিআই ও সিআইডির টিম এসেছে। তারা তদন্ত করছেন, তদন্ত করে বিস্তারিত বলা যাবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button