সংবাদ সারাদেশসারাদেশ

কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের ভৈরবে ট্রাক-সিএনজির সংঘর্ষে জব্বার মিয়া (৬০) নামে ১বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ৪জন। সোমবার সকাল সাড়ে ৮টায় ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের শুম্ভুপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জব্বার ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার রাজাপুর গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন, শিমা আক্তার (২৫), শুভকন্যা (১৮), তোফাইল আহমেদ (২২) এবং আজিজুর রহমান (২৬)। তারা সবাই একই গ্রামের বাসিন্দা।  

স্থানীয় ও পুলিশ সূত্র জানান, সোমবার সকাল সাড়ে ৮টায় ভৈরবের শম্ভুপুর এলাকায় ট্রাক-সিএনজির সংঘর্ষ হয়। এতে সিএনজি উল্টে যায়। এ সময় সিএনজিতে থাকা ৫ যাত্রীর মধ্যে ১জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। আহত বাকি ৪জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী নিহতের ভাগনে আজিজুল বলেন, আমার মামা ঢাকায় ছেলের বাসায় বেড়ানোর জন্য মেন্দিপুর হতে সিএনজি যোগে ভৈরব যাচ্ছিলেন। সেখান থেকে পরিবার সহ সবাই ঢাকায় যাওয়ার জন্য বাসে উঠার কথা ছিলো। তারা সিএনজি যোগে মেন্দিপুর থেকে ভৈরব আসার পথে শম্ভুপুর এলাকায় আসলে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে আমার মামা গুরুতর আহত হলে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যায়। এছাড়া আমার পরিবারের আরো ৪জন আহত হয়।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার ওসি মোহাম্মদ মোজাম্মেল হক বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে ১জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আরো ৪জন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে। সিএনজি এবং ট্রাক জব্দ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button