সংবাদ সারাদেশ

পথচারীদের জিম্মি করে পুলিশসহ গ্রেফতার ২

সংবাদ চলমান ডেস্কঃ

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল জিম্মি করে ছিনতাইয়ের অভিযোগে পুলিশের কনস্টেবল ইমরুল হাসানসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শনিবার তাদের বিরুদ্ধে বাসন থানায় মামলা করেছেন মো. রেজাউল ইসলাম নামে এক রাজমিস্ত্রি শ্রমিক।

আটকরা হলেন টাঙ্গাইলের গোপালপুর থানার উড়িয়া বাড়ি এলাকার আনসার মণ্ডলের ছেলে আমিনুল ইসলাম এবং জামালপুর সদরের ভাটিগ জারিয়া আকন্দ বাড়ি এলাকার মজিবুর রহমানের ছেলে ইমরুল হাসান।

ইমরুল গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কাশিমপুর কারা কমপ্লেক্স পুলিশ ক্যাম্পের কনস্টেবল। ক্যাম্পের দায়িত্বে থাকা ইনচার্জ এসআই শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বাদী মো. রেজাউল ইসলাম এজাহারে উল্লেখ করেন, ‘শুক্রবার’ রাত আড়াইটার দিকে দুই বন্ধুসহ চান্দনা চৌরাস্তা থেকে হেঁটে কোনাবাড়ির পল্লীবিদ্যুৎ এলাকায় যাচ্ছিলাম। পথে রাত ৩টার দিকে ঢাকা, টাঙ্গাইল মহাসড়কের বাইমাইল এলাকায় পৌঁছলে আমিনুল ও ইমরুল পথরোধ করেন।

আমিনুল নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ভয়ভীতি দেখিয়ে আমার কাছ থেকে টাকা ও মোবাইল ফোন কেড়ে নিতে চায়। দিতে অস্বীকার করায় আমাদেরকে একটি সিএনজি চালিত অটো রিকশা উঠিয়ে রাত সাড়ে তিনটার দিকে বাসন থানার আউটপাড়া এলাকায় নিয়ে মোবাইল ও দুই হাজার টাকা ছিনিয়ে নেয়।

এ সময় আমাদের থানায় নিয়ে যেতে বললে আমিনুল বলেন, আমাদের ভুল হয়ে গেছে, থানায় নিয়ে যাবো না। ছিনতাকারী বুঝতে পেরে আমরা চিৎকার শুরু করলে আমিনুল ও ইমরুল পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় এলাকাবাসীর সহায়তায় তাদের আটক করা হয়। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে আটকদের পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ সময় পুলিশ আমিনুলের কাছ থেকে ছিনতাইকৃত টাকা ও মোবাইল উদ্ধার করে বলে জানাগেছে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button