সংবাদ সারাদেশ

নির্বাচনে জয়ী হতে ছেলেকে হত্যা করলেন বাবা

শাহাজাদপুর প্রতিনিধিঃ

নিজের ছেলে মাদকাসক্ত , ভোটে জয়ী হতে সমস্যা হবে তাই নিজের ছেলেকে হত্যা করে বাড়ির সেফটিক ট্যাঙ্কে লুকিয়ে রাখেন পাষন্ড মা-বাবা। এমন লোমহর্ষক ঘটনা ঘটেছে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার নরিনা হানিফনগর নামক গ্রামে।এই ঘটনায় গতকাল শুক্রবার (২৬ নভেম্বর) রাতেই একটি হত্যা মামলা দায়ের করেছেন নরিনা মধ্যপাড়া গ্রামের গ্রাম পুলিশ মোজাহার আলী নামের ব্যক্তি ।

এর আগে শুক্রবার (২৬ নভেম্বর) দুপুরে নিজ বাড়ির সেফটিক ট্যাঙ্ক থেকে আব্দুল করিম নামের সেই যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেন পুলিশ। নিহত করিম উপজেলার নরিনা হানিফনগর গ্রামের আলহাজ আলীর ছেলে।এই আলোচিত মামলার এজাহার সূত্রে জানা গেছে, আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে শাহজাদপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।নিহতের মা করুনা খাতুন নরিনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। নির্বাচনে জয়ী হতে সমস্যা হবে এমন শঙ্কায় গত ২৩ নভেম্বর মাদকাসক্ত সেই ছেলেকে হত্যার পর নিজ বাড়ির সেফটিক ট্যাঙ্কে লুকিয়ে রাখেন।

পরে বিষয়টি জানা জানি হলে নিহতের মরদেহ উদ্ধার করেন পুলিশ।শাহজাদপুর থানার উপপরিদর্শক (এসআই) ও সেই মামলার তদন্তকারী কর্মকর্তা রবিউল করিম গনমাধ্যম কর্মীদের জানিয়েছেন, ছেলেকে হত্যা করে লুকিয়ে রাখার ঘটনায় শাহাজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় নিহত করিমের বাবা-মাকে আটক করা হয়েছে বলেও জানান তিনি। নিহতের মরদেহ উদ্ধার করে শনিবার সকালে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এমন আলোচিত ঘটনায় এলাকায় শোকের মাতম চলছে। স্থানিয়দের মাঝে চলছে বিভিন্ন রকম কানা ঘোষা। অনেকেই বলছেন পাষন্ড পিতা মাতাকে এমন শাস্তি দেওয়া উচিত যেন দেশ বাসি এখান থেকে শিক্ষা গ্রহণ করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button