সংবাদ সারাদেশ

নিখোঁজের ১০ দিন পর মিলল রুবেলের লাশ

লালমনিরহাট প্রতিনিধিঃ

নববধূকে রেখে নিখোঁজ হওয়া লালমনিরহাটের যুবক রুবেল মিয়ার লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন।

নিহত রুবেল মিয়া লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নের খলাইঘাট গ্রামের নুরুল আমিনের ছেলে। নিখোঁজের ১০ দিন পর রাজধানীর একটি নবনির্মিত ভবন থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের পরিবারের সদস্যরা জানান, গত ২ জানুয়ারি একই এলাকার আতিয়ার রহমানের মেয়ে সার্জিয়া খাতুনের সঙ্গে আনুষ্ঠানিকভাবে রুবেল মিয়ার বিয়ে হয়। বিয়ের তিনদিন পর হঠাৎ নিখোঁজ হন রুবেল। এরপর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে ঐদিনই রুবেল মিয়ার বাবা থানায় একটি জিডি করেন।

এদিকে স্থানীয় মাহফুজার রহমান নামে এক যুবক তার ফেসবুক আইডিতে রুবেল মিয়ার ছবিসহ নিখোঁজের একটি স্টাটাস দেন। স্টাটাসে রুবেলের খোঁজ পেতে মোবাইল নম্বরও উল্লেখ করেন তিনি। ঢাকায় উদ্ধার হওয়া সেই অজ্ঞাত লাশের পরিচয় পেতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ লালমনিরহাটের সেই যুবকের দেওয়া স্টাটাসে উল্লেখিত মোবাইল নম্বরে কল করে নিখোঁজ ব্যক্তির খোঁজ নেন। এরপর লাশের পরিচয় শনাক্ত হয়। পরে শুক্রবার সন্ধ্যায় ময়নাতদন্ত শেষে রুবেলের লাশ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

নিহত রুবেল মিয়ার স্ত্রী সার্জিয়া খাতুন বলেন, বিয়ের তিনদিন পর অর্থাৎ (৫ জানুয়ারি) আমার বাবার বাড়ি যাওয়ার কথা ছিল। কিন্তু তিনি (রুবেল) বাজারে যাওয়ার কথা বলে আর ফেরেননি। তার ফোনও বন্ধ ছিল। আজ ১০ দিন পর তার লাশ পেলাম।

রুবেলের বাবা বলেন, রুবেল আমার একমাত্র ছেলে। তাই খুব ধুমধাম করে বিয়ে দিয়েছি। বিয়ের কারণেই আমার ছেলেকে অপহরণ করে ঢাকায় নিয়ে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে নিহত রুবেলের নিজ এলাকা লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নের একটি কবরস্থানে রুবেল মিয়ার দাফন সম্পন্ন হয়।

রাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন মোফা বলেন, বিয়ে সম্পর্কিত ঘটনার কারণেই হয়তো এ হত্যাকাণ্ড ঘটানো হতে পারে।

লালমনিরহাট সদর থানার ওসি শাহ আলম জানান, ঢাকা মেট্রোপলিটন পুলিশ একটি নবনির্মিত ভবন থেকে লাশটি উদ্ধার করে। সেই ভবনের দারোয়ানকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button