সংবাদ সারাদেশ

নিখোঁজের তিনদিন পর গাছে ঝুলছে যুবকের লাশ

সংবাদ চলমান ডেস্কঃ

পাল্টাপাল্টি মামলার ঘটনায় তিনদিন ধরে নিখোঁজ থাকা দুলাল নামে এক যুবকের  লাশ একটি কেওড়া গাছ থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার বিকেলে বরগুনার তালতলী রবগী ইউপির দশকানী এলাকায় এই ঘটনাটি ঘটে।

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যার অভিযোগ করায় দু’জনকে আটক করেছে তালতলী থানা পুলিশ। দুলাল উপজেলার চরপাড়া গ্রামের রুস্তুম আলী মুন্সির ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, দুলাল দীর্ঘ দিন ধরে মালিপাড়া গ্রামে তার শ্বশুর বাড়িতে থাকতেন। সেখানে তার শ্বশুর হাবিল সওদাগার ও ফুফা শ্বশুর সিদ্দিকের সঙ্গে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল তার। এর জের ধরে দুলাল বাদী হয়ে গত ১০ সেপ্টেম্বর ফুফা শ্বশুর সিদ্দিক ও তার স্ত্রী মাহিনুরের বিরুদ্ধে ৩ লাখ টাকা চুরির অভিযোগে আমতলী উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন।

অপরদিকে দুলালের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ এনে ফুফা শাশুড়ি মাহিনুর বেগম ১১ সেপ্টেম্বর বাদী হয়ে তালতলী থানায় একটি মামলা করেন। পাল্টাপাল্টি এ মামলার পর থেকেই দুলাল নিখোঁজ ছিলেন। সোমবার বিকেল ৪টার সময় স্থানীয়দের কাছে থেকে খবর পেয়ে তালতলী থানার পুলিশ বরবগী ইউপির দশকানী এলাকার একটি কেওড়া গাছ থেকে দুলালের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

দুলালের বাবা রুস্তুম আলী মুন্সি অভিযোগ করেন, দুলালের সঙ্গে তার শ্বশুর হাবিল সওদাগর ও ফুফা শ্বশুর ছিদ্দিকের দীর্ঘদিন ধরে বিরোধ ছিল। টাকা চুরির ঘটনায় আদালতে মামলা করায় তারাই দুলালকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে।

তালতলী থানার ওসি (তদন্ত) ফরিদুল ইসলাম জানান, একটি কেওড়া গাছ থেকে দুলালের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনার মর্গে পাঠানো হয়েছে। সন্দেহভাজন ছিদ্দিক ও তার স্ত্রী মাহিনুরকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button