সংবাদ সারাদেশ

নববধু না ফেরায় গলায় ফাঁস দিলেন যুবক

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

নিখোঁজের তিনদিন পর চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় তরিকুল ইসলাম নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার রাত ৯টার দিকে আলমডাঙ্গা উপজেলার তিয়রবিলা গ্রামের মাঠের একটি তেঁতুল গাছ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তরিকুল তিয়রবিলা গ্রামের সাহেব আলীর ছেলে। তিনি পেশায় ছিলেন একজন রাজমিস্ত্রী ।

এই বিষয়ে তরিকুলের বাবা সাহেব আলী বলেন, একমাস আগে চুয়াডাঙ্গা সদর উপজেলার সম্ভুনগর গ্রামে পারিবারিকভাবে বিয়ে হয় তরিকুলের। বিয়ের পর ফিরিনি শেষে একাই বাড়ি ফিরে আসেন তিনি। পরে স্ত্রীকে আনতে গেলেও আসবে না তরিকুলকে ফিরিয়ে দেন নববধূ। 

পরে তরিকুল তার বউকে আনতে গেলে আবারো ফিরিয়ে দেয়। এতে অভিমান করে গত বুধবার বিকেলে কাজ করার কথা বলে বাড়ি থেকে বের হয় তরিকুল। রাতে বাড়ি না ফেরায় খোঁজাখুজি শুরু করে পরিবারের লোকজন। শুক্রবার সন্ধ্যায় মাঠে ঘাস কেটে বাড়ি ফেরার সময় তেঁতুল গাছে তরিকুলের অর্ধগলিত মরদেহ দেখতে পান এক কৃষক। পরে পুলিশকে খবর দিলে রাত ৯টার দিকে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ।

এই ব্যাপারে আরও জানতে চাইলে ,আলমডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল আলিম বলেন, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আনিসুজ্জামান লালন ও আলমডাঙ্গা থানার পরিদর্শক (অপারেশন) একরামুল হক।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button