নওগাঁসংবাদ সারাদেশ

নওগাঁয় ভ্যানের চাপায় শিশুর মৃত্যু

নওগাঁ প্রতিনিধিঃ

মায়ের হাত ধরে স্কুল থেকে বাড়ি ফেরার সময় অটোচার্জার ভ্যানের চাপায় ফাতেমা খাতুন (৬) নামে এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে নওগাঁর আত্রাইয়ে। বুধবার দুপুরে আত্রাই-ভবানীগঞ্জ রাস্তার জাত আমরুল এলাকায় এই ঘটনা ঘটেছে । এই ঘটনায় স্থানীয়রা ভ্যানটি আটক করেছে । নিহত ফাতেমা খাতুন উপজেলার জাত আমরুল উত্তরপাড়া গ্রামের উজ্জল হোসেনের মেয়ে এবং সে আহসানগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেনীর ছাত্রী ছিলেন। এ ঘটনার তদন্ত কর্মকর্তা আত্রাই থানার এসআই সাম মোহাম্মদ জানান , শিশু ফাতেমা খাতুনের মায়ের কোলে এক শিশু ছিল ও ফাতেমা তার মায়ের হাত ধরে স্কুল থেকে বাড়িতে ফির ছিলেন।

সে সময় আত্রাই ভবানীগঞ্জ রাস্তার জাম আমরুল সাইদের বাড়ী এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা টিন বোঝাই একটি অটোচার্জার ভ্যান তাকে চাপা দেন । ফলে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাকে নিহত ঘোষণা করেছেন। এ ঘটনার সময় চালক দ্রুত পালিয়ে যায়, তবে স্থানীয় লোকজন ভ্যান টি আটক করে ইউনিয়ন পরিষদে জমা দেয়।

আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা রোকসানা হাপি জানান, শিশুর মাথা এবং মুখমন্ডলে কিছুটা ক্ষত হয়েছে ও ভ্যানের চাকায় চাপা পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তারেকুর রহমান সরকার জানান, শিশুর মরদেহ হাসপাতালে রয়েছে। এই ঘটনায় এখনো কোন অভিযোগ থানায় আসেনি। অভিযোগ আসলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button