সংবাদ সারাদেশসারাদেশ

টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

সংবাদ চলমান ডেস্ক: কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন।

বুধবার ভোরে মেরিন ড্রাইভ সংলগ্ন শামলাপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দুজনই চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে র‌্যাব।

নিহতরা হলেন উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের হোসাইন শরীফের ছেলে আব্দুল হাসিম এবং একই ক্যাম্পের শামসুল আলমের ছেলে মো. আইউব।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি-২ টেকনাফের হোয়াইক্যং ক্যাম্পের ইনচার্জ ও এএসপি শাহ আলম ডেইলি বাংলাদেশেকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ শামলাপুর এলাকায় একটি ইয়াবার চালান পাচার হচ্ছে, এমন তথ্যে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। এ সময় অস্ত্রধারী ইয়াবা ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালায়। সে সময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। বেশ কিছুক্ষণ এ গোলাগুলি চলে।

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আব্দুল হাসিম ও মো. আইউবকে উদ্ধার করা হয়। তাদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এছাড়া ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, দুটি দেশীয় অস্ত্র, পাঁচ রাউন্ড কার্তুজ ও ছয় রাউন্ড কার্তুজের খালি খোসা উদ্ধার করা হয়েছে।

র‌্যাবের এ কর্মকর্তা আরো বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। মাদকের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে। এ বিষয়ে মামলার প্রস্ততি চলছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button