সংবাদ সারাদেশ

গুদামে আগুন, পুড়ে ছাই হলো ১৩ লাখ টাকার পাট

সংবাদ চলমান ডেস্কঃ

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় একটি গুদামে ভয়াবহ আগুন লাগায় ৩২০ মন পাট পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১৩ লাখ টাকার ক্ষতি হয়েছে।

রবিবার রাতে ওই উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী বাজারের পাইছাহাটি এলাকায় পাট ব্যবসায়ী আব্দুস সাত্তারের গুদামে আগুন লাগে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত পৌনে ৮টার দিকে আব্দুস সাত্তারের গুদামে হঠাৎ আগুন লাগে। ওই সময় বাজারের ব্যবসায়ীরা পানি ও বালি ছিটিয়ে আগুন নেভানোর চেষ্টা চালায়। একইসঙ্গে দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিস সেখানে পৌঁছানোর আগেই আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে গুদামের টিনের ঘর ও ৩২০ মণ পাট পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত পাট ব্যবসায়ী আব্দুস সাত্তারের নাতি শাহীন জানান, তার দাদা ৩২০ মণ পাট বিক্রি করেছেন। সোমবার সকালে গুদাম থেকে পাটগুলো নিয়ে যাওয়ার কথা ছিল। গুদামে তখন কোনো লোকজনও ছিল না। পাশের ওয়ার্কশপের লোকজনরা প্রথমে আগুন দেখতে পায়। ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা আসে প্রায় দুই ঘণ্টা পর। ফলে গুদামসহ সব পাট পুড়ে গেছে। এতে প্রায় ১৩ লাখ টাকার ক্ষতি হয়েছে।

বকশীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নূরুদ্দিন অলী বলেন, ঘন কুয়াশার কারনে ঘটনাস্থলে আসতে সময় লাগে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গুদাম সংলগ্ন ওয়ার্কশপে বৈদ্যুতিক শর্টসার্কিট হয়ে আগুনের সূত্রপাত হয়েছে। তদন্ত সাপেক্ষে আগুন লাগার প্রকৃত কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button