সংবাদ সারাদেশসারাদেশ

কুড়িগ্রামে ইয়াবাসহ আটক ২

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের উলিপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ন্যাংলা নয়ন (৩৪) ও তার সহযোগী লিটন মিয়া (৩২) আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের কুড়িগ্রাম আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

গতকাল বুধবার রাতে উপজেলার তবকপুর ইউনিয়নের আদর্শ বাজার থেকে তাদেরকে আটক করা হয়। কেননা, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার তবকপুর ইউনিয়নের আদর্শ বাজারে ইয়াবার একটি বড় চালান ক্রয় বিক্রয় হবে বলে সেখানে অবস্থান নেয় উলিপুর থানা পুলিশ। ঠিক সেই রাতে সাড়ে ১০টার দিকে শীর্ষ মাদক ব্যবসায়ী নয়ন ও তার দুই সহযোগীসহ সেখানে উপস্থিত হয় কিন্তু তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ ধাওয়া করে ন্যাংলা নয়নকে আটক করলেও তার দুই সহযোগী ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়।পরে আটকের পর নয়নের কাছ থেকে ইয়াবা, নগদ অর্থ এবং একটি মোটর সাইকেল জব্দ করে।

আবার সেই রাতেই অভিযান চালিয়ে নয়নের সাথে থাকা সহযোগী লিটন মিয়াকে কুড়িগ্রাম সদর উপজেলার মোগলবাসা ইউয়িনের চর সিতাইঝাড় মাঝগ্রাম এলাকা থেকে আটক করে। আটক লিটন মিয়া একই এলাকার মোগলবাসা বাজারের আব্দুর রশীদের ছেলে। ন্যাংলা নয়ন উলিপুরের তবকপূর ইউনিয়নের দক্ষিণ উমানন্দ জমিদারবাড়ী গ্রামের নজরুল ইসলামের ছেলে। পলাতক অপর সহযোগীর নাম ও ঠিকানা জানতে পারেনি পুলিশ।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির জানান, আটককৃত নয়ন মিয়া এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী । তার বিরু‌দ্ধে ৯টি মাদক মামলা র‌য়ে‌ছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button