সংবাদ সারাদেশসারাদেশ

কাপড় কিনতে গিয়ে ছুরিকাঘাতে নিহত দুই যুবক

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

গতকাল ২৫শে এপ্রিল মঙ্গলবার রাত ৮টার দিকে চুয়াডাঙ্গায় কাপড়ের দোকানে দর কষাকষিকে কেন্দ্র করে ছুরিকাঘাতে ২ যুবক নিহত হয়েছে, সদর উপজেলার ভালাইপুর মোড়ে এ ঘটনা ঘটেছে।  

নিহতরা হলেন, আলমডাঙ্গা থানার কয়রাডাঙ্গা গ্রামের আমজেদ হোসেনের ছেলে সজল এবং একই গ্রামের আজিজুর রহমানের ছেলে মামুনুর রহমান।  

পুলিশ ও স্থানীয়রা বলেন, গতকাল মঙ্গলবার দুপুরে ভালাইপুর বাজারের আশরাফুলের দোকানে কাপড় কিনতে গিয়ে দর কষাকষি নিয়ে বিরোধ সৃষ্টি হয় ছামেনা খাতুন নামে এক নারীর। একপর্যায়ে দোকান থেকে বের করে দেওয়া হয় ঐ নারীকে। এ ঘটনা ছামেনা তার ছেলে টিপুকে জানান। পরে টিপু তার বন্ধু সজল, মামুনুর রহমান এবং পলাশকে সাথে নিয়ে ঐ দোকানে গিয়ে বিষয়টি জানতে চায়।  

সেখানে মীমাংসা করতে গিয়ে দোকান কর্মচারীর পক্ষে হুচুকপাড়ার গ্রামের আকাশ, সানোয়ার, শান্তি এবং জাহাঙ্গীরের সাথে তাদের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে টিপুর বন্ধু মামুন ও সজলকে ছুরিকাঘাত করে তারা। এতে গুরুতর আহত হন মামুন এবং সজল। পরে তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে মামুন ও সজলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ভালাইপুর গ্রামের বাসিন্দা টিপু জানান, বিকেলে আমার মা ছামেনা ভালাইপুর মোড়ের আশরাফুল গার্মেন্টস বস্ত্রালয়ে কাপড় কিনতে যায়। কাপড়ের দাম জিজ্ঞাসা করলে ৮২ টাকা বলেন কর্মচারী ইমন। আমার মা ৮০ টাকায় কাপড়টি নিতে চাইলে বিষয়টি নিয়ে ঐ কর্মচারীর সঙ্গে তার বাগবিতণ্ডা হয়। পরে কাপড় পরিমাপের স্কেল দিয়ে আমার মাকে আঘাত করে ইমন। এমনকি আমার মাকে গালিগালাজ করে দোকান থেকে বের করে দেন তিনি। পরে সবার উপস্থিতিতে বিষয়টি মীমাংসা হয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আমি সহ আমার বন্ধু মামুন ও সজল ভালাইপুর বাজারে চা খেতে যাই। এ সময় ইমন, সানোয়ার এবং আকাশ সহ কয়েক জন আমাদের ওপর হামলা করে ।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক হাসানুজ্জামান বলেন, নিহত ২ যুবকের পেটে ধারালোর অস্ত্রের গভীর ক্ষত হয়েছে। হাসপাতালে আনার পর জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সজল। মামুনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী রেফার্ড করা হয়। তবে তার আগেই সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি মাহাব্বুর রহমান বলেন, মরদেহ ২টি সদর হাসপতাল মর্গে রাখা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলমান আছে।

চুয়াডাঙ্গা জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান লালন জানান, সদর উপজেলার ভালাইপুর এলাকায় একটি দোকানে কাপড় কেনা নিয়ে ক্রেতা-বিক্রেতার মধ্যে দ্বন্দ্ব হয়। একপর্যায়ে তা হাতাহা‌তি‌তে প‌রিণত হ‌লে সজল এবং মামুনুর রশিদকে ছুরিকাঘাত করা হয়। পরে ২জনই সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। অভিযুক্তদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ বলেও জানান তিনি।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button