রাজশাহীরাজশাহী সংবাদ

সকল ভালোবাসা যোগ হয়ে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন মোস্তাক আহম্মেদ

নিজস্ব প্রতিনিধিঃ

প্রথম থানায় যোগদান করেই মোহনপুরের মানুষের মনের কোঠায় স্থান করে নিয়েছিলেন এই মোস্তাক আহম্মেদ। আবার তার ভালো কাজের সুফল ঘটাতে পুলিশের উপর মহলের নির্দেশে যোগদান করেন রাজশাহী জেলার বাগমারা থানায়, সেখানেও অল্প সময়ে মানুষের নিকট প্রিয়জন হয়ে উঠেন তিনি। তারই ধারা বাহিকতায় রাজশাহী জেলার দক্ষ পুলিশ সুপার এবি এম মাসুদ হোসেন তাকে রাজশাহী জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে পুরুস্কৃত করেছেন।

আজ বুধবার (২৭ জানুয়ারি) বেলা ১১ টার সময় জেলা পুলিশ সুপারের কনফারেন্স হলে পুলিশ সুপার এবি এম মাসুদ হোসেন বিপিএম বার তার হাতে এই সম্মাননা তুলে দেন।

জেলা পুলিশের একটি সুত্র বলেন ওসি মোস্তাক আহম্মেদ জটিল গ্রেফতারি পরোয়ানা তামিল, মাদক উদ্ধার সহ বিভিন্ন ক্ষেত্রে সফলতার পরিচয় দিছেন বলে তিনি এই পুরস্কার পেয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ডি এস বি মতিউর রহমান সিদ্দিকী, সদর সার্কে্লের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব, অতিরিক্ত পুলিশসুপার (হেড কোয়াটার্স ইফতেখায়ের আলম,সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন। ওসি মোস্তাক আহম্মেদ রাজশাহী জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়ায় পুলিশের ভাবমূর্তি আরো উজ্জ্বল হয়েছে বলে মনে করছেন সংশ্লীষ্ট মহল।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button