কুড়িগ্রামসংবাদ সারাদেশ

উলিপুর উপজেলা আয়োজনে জাতীয় শিশু দিবস পালিত

রোকন মিয়া, কুড়িগ্রামঃ

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়।

দিবসটি উপলক্ষ‍্যে সকাল সাড়ে ৯ টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ‍্য অর্পন করে উপজেলা প্রশাসন উলিপুর থানা পুলিশ মুক্তিযোদ্ধা সংসদ বাংলাদেশ আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন।

এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল কুমার এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব‍্য রাখেন উপজেলা চেয়ারম‍্যান গোলাম মন্টু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উলিপুর। ওসি ইমতিয়াজ কবির উলিপুর থানা  সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার প্রমূখ।

পরে উপজেলা চত্বরে সকাল ১১ টায় জনপ্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা ও কর্মকর্তাদের উপস্থিতিতে বঙ্গবন্ধুর জন্মদিনের কেক কাটে বিভিন্ন প্রাথমিক বিদ‍্যালয়ের শিশু শিক্ষার্থীরা। এরপর সপ্তাহব‍্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম‍্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা। পরে মেলায় বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

এ সময় মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করেন।  স্মৃতিচারণ শেষে জাতীয় শিশু দিবস উপলক্ষ‍্যে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। সবশেষে উপজেলা শিল্পকলা একাডেমির পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button