সংবাদ সারাদেশসারাদেশস্লাইডার

চোখ উপড়ানো স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ

সংবাদ চলমান ডেস্কঃ

 সাকিব হোসেন (১২) নামে এক স্কুল ছাত্রকে ডান চোখ উপড়ে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্বরা। সোমবার বেলা ১০টার দিকে চৌগাছায় উপজেলার হাকিমপুর ইউনিয়নের স্বরূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি খাল থেকে তার চোখ উপড়ানো লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সাকিব চুয়াডাঙ্গা সদর উপজেলার কুন্দিপুর বেলেমাঠ গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে। সে চৌগাছা উপজেলার স্বরূপপুর গ্রামে নানা খলিলুর রহমান মন্ডলের বাড়িতে থাকতো বলে জানা গেছে।

সাকিব স্বরূপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির শিক্ষার্থী। চৌগাছা থানার পরিদর্শক (তদন্ত) এসএম এনামুল হক নিহতের নানী ফাতেমা বেগমের উদ্ধৃতি দিয়ে জানান, রবিবার মাগরীবের নামাজের পর থেকে সাকিবকে পাওয়া যাচ্ছিল না। পরিবারের সদস্যরা খুঁজাখুজি করে কোথাও তাকে পাননি। সোমবার ভোররাত থেকে আবারো সাকিবের নানী ফাতেমা ও তার বোন রহিমা খুঁজতে খুঁজতে সকাল সাড়ে ৬টার দিকে স্বরূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণ পাশের একটি ক্যানালে্র খালে  তার লাশ পড়ে থাকতে দেখেন।

সংবাদ পেয়ে সোমবার সকালে চৌগাছা থানার পরিদর্শক (তদন্ত) এসএম এনামুল হক, সেকেন্ড অফিসার এসআই বিপ্লব রায় ও এসআই ফিরোজের নেতৃত্বে পুলিশ লাশটি উদ্ধার করে। পুলিশ জানায়, নৃশংসভাবে শিশুটিকে হত্যা করা হয়েছে। তার ডান চোখটি নৃশংসভাবে উপড়ে ফেলা হয়েছে। ওসি তদন্ত এনামুল হক আরো বলেন, পুলিশ এ হত্যাকান্ডের মোটিভ উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছে। চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button