আন্তর্জাতিকসংবাদ সারাদেশ

প্রবাসে অগ্নিকাণ্ডে তিন বাংলাদেশীর মর্মান্তিক মৃত্যু  

নিজস্ব প্রতিবেদকঃ

আরব আমিরাতের আবুধাবিতে আসবাব পত্রের একটি কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তাতে মর্মান্তিক ভাবে তিন বাংলাদেশীর মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময় গতকাল মঙ্গলবার সকাল আনুমানিক ৭টার দিকে আমিরাতের শারজাহ শহরে এ ঘটনা ঘটে। নিহতদের বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ উপজেলায়। মৃত্যুর খবরে পরিবার সহ এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

নিহতরা হলেন, সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউপির পলতি তারাবাড়ীয়া গ্রামের আবু তাহের পাটোয়ারী বাড়ির ইউসুফ (৪৩), একই এলাকার বড়বাড়ির তারেক হোসেন বাদল (৪০) ও পলতি হারিছ মিয়ার বাড়ির রাসেল (৩০) ।

সেনবাগ থানার ওসি ইকবাল হোসেন পাটোয়ারী ও নিহত আসবাব পত্রের দোকান ব্যবসায়ীর বড় ভাই ডা. রসুল গতকাল মঙ্গলবার রাতে এসব তথ্য জানিয়েছেন। আমিরাতে অবস্থানরত নিহত ব্যক্তিদের স্বজনেরা দূতাবাসের মাধ্যমে লাশ দেশে ফিরিয়ে আনার চেষ্টা করছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

পরিবারের বরাত দিয়ে সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন গতকাল মঙ্গলবার রাতে জানান , নিহত ব্যবসায়ী ইউছুফ ২৫ বছর ধরে আবুধাবিতে আছেন। তিনি শারজাহ শহরে একটি আসবাব পত্র তৈরির কারখানায় কাজ করতেন।

প্রতিদিনের মতো গত সোমবার রাতে দোকান বন্ধ করে তিনি ভেতরে ঘুমিয়ে যান। সঙ্গে ছিলেন কর্মচারী রাসেল ও বেড়াতে যাওয়া তারেক। দিবাগত রাত ৩টার দিকে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুন লাগলে ৩জন ঘুমন্ত অবস্থাতেই অগ্নিদগ্ধ হয়ে মারা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button