দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদস্লাইডার

অনিয়মের সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে প্রাননাশের হুমকি

স্টাফ রিপোর্টারঃ

চলতি মাসের ২৮ তারিখে দুর্গাপুর উপজেলার আমগাছিতে অবস্থিত ABC ইটভাটায় সরকারি নিয়ম অমান্য করে শ্রমিকের কাজ করার সময় কাটাখালি থানার পাকইসলাম পুরের রাব্বেল ৬০ অগ্নিদগ্ধ হয়।

 

এরই মাঝে আহত রাব্বেল এর অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী থেকে ঢাকায় হস্তান্তর করেন চিকিৎসক।এই ইটভাটার অনিয়ম ও শ্রমিক অগ্নিদগ্ধের সংবাদ প্রকাশ করায় ABC ইটভাটার মালিক  বজলুর রহমান সান্টু নিজেই সাংবাদিককে হুমকি প্রদান করেছে।এই নিয়ে সাংবাদিক ফায়সাল আহম্মেদ রাতুল ২৯ এপ্রিল নগরীর কাটাখালি থানায় একটি সাধারন ডাইরি করেছেন যাহার জিডি নং (৭২৪)।

 

কাটাখালি থানার ওসি জানান বিষয়টি তদন্ত করে দেখা হবে।এদিকে সাংবাদিক ফায়সাল আহম্মেদ রাতুল কে ইটভাটা মালিক হুমকি প্রদান করায় সাংবাদিক সমাজ ফুসে উঠেছে।রাজশাহী সাংবাদিক সমাজের এক অংশ জানান এই অবৈধ্য ইটভাটা মালিকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন না হলে সাধারন মানুষের আইনেরপ্রতি শ্রদ্ধা বিশ্বাস কমতে থাকবে।তবে কাটাখালি থানার মাসকাটাদিঘীর প্রভাবশালী ইটভাটা মালিকের সরকারি নিয়ম অমান্য করার বিষয়টি এরই মাঝে প্রশাসনের দৃস্টি গোচর হয়েছে।

 

আমগাছি এলাকার একাধিক ব্যক্তি এই ইটভাটার নামে অভিযোগ তুলে বলেন সরকারের চুল চেরা অভিযান প্রয়োজন এই ইটভাটায়।তাহলেই সকল কিছু বেরিয়ে আসবে।তিনি বলেন এমনিতেই ইটভাটা গুলোর কতটুকু বৈধ্যতা রয়েছে সেটি অনেকেই জানে তার উপর হুমকি ধামকি ?আসলে এদের খুটির জর কোথায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button