সংবাদ সারাদেশসারাদেশ

ভোলায় গৃহবধূকে গলা কেটে হত্যা

ভোলা প্রতিনিধিঃ

ভোলায় অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত বিবি কুলসুম ওই গ্রামের তছির মাঝির স্ত্রী এবং পাঁচ সন্তানের জননী। তিনি ৪ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন, তার স্বামী তছির পেশায় জেলে। গতকাল রোববার দিবাগত রাতে সদর উপজেলার ২ নম্বর পূর্ব ইলিশা ইউনিয়নের সাজিকান্দি গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানায়, প্রতিপক্ষের সাথে জমি সংক্রান্ত বিরোধের মামলার ভয়ে ঈদের আগে থেকে কুলসুমের স্বামী অন্যত্রে পালিয়ে বেড়াচ্ছে। ঘটনার দিন রাতে কুলসুম ছোট তিন সন্তান নিয়ে ঘরে ঘুমিয়ে ছিলেন। কখন কারা কুলসুমকে হত্যা করেছে তা কেউ বুঝতে পারেনি। স্বামী তছির গতকাল রোববার রাত থেকে কুলসুমের ফোনে একাধিকবার কল দিয়েছে। কল রিসিভ না হওয়ায় তছির তার বড় ছেলেকে আজ সোমবার সকালে ফোন করে বাড়িতে যেতে বলে (বড় ছেলে বিয়ে করে একই গ্রামে থাকে)। তার বড় ছেলে বাড়িতে গিয়ে এই হত্যাকাণ্ড দেখতে পায়। খবর পেয়ে তছিরও বাড়িতে ছুটে আসে।

ওসি শাহীন ফকির জানায়, মরদেহ সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর কার্যক্রম চলমান রয়েছে। ময়নাতদন্ত শেষে অন্তঃসত্ত্বার বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এই ঘটনার রহস্য উদঘাটনে জেলা পুলিশ, জেলা গোয়েন্দা (ডিবি) এবং সিআইডির টিম মাঠে কাজ করছে। পুলিশ আশা করছে অতি শীঘ্রই এর মূল রহস্য উদঘাটন করা সম্ভব হবে বলে জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button