রাজশাহীরাজশাহী সংবাদ

সড়ক দূর্ঘটনায় নিহত সহকর্মীর পরিবারের পাশে আরএমপির পুলিশ কমিশনার

স্টাফ রিপোর্টারঃ

সড়ক দূর্ঘটনায় নিহত কনস্টেবল কামাল পারভেজ স্ত্রীর চাকুরীর ব্যবস্থা করে দিয়ে মানবিক দৃষ্টান্ত স্থাপন করলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়।

কনস্টেবল কামাল পারভেজ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের একজন পুলিশ সদস্য ছিলেন। সে গত ২২ মার্চ ২০২০ সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। পরবর্তীতে ২৬ মার্চ  চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

পরিবারের উপার্জনক্ষম একমাত্র সদস্যকে হারিয়ে তার স্ত্রী শিশু সন্তান ও পরিবার নিয়ে এই বৈশ্বিক মহামারিতে চরম সংকটের মধ্যে পড়েন। মানবিক বিপর্যয় নেমে আসে তার উপর। তার এই অসহায়ত্বের কথা জেনে আরএমপির পুলিশ কমিশনার মহোদয় কামাল পারভেজের স্ত্রী সন্তানের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেন। আপদকালীন সংকট মোকাবেলার জন্য আর্থিক অনুদান প্রদান করেন।

পরবর্তীতে পুলিশ কমিশনার মহোদয় তার একান্ত মানবিক উদ্যোগে মৃত কনস্টেবল কামাল পারভেজের স্ত্রী মোসাঃ মাহফুজা খাতুনের যোগত্যানুযায়ী চাকুরির জন্য বিভিন্ন প্রতিষ্ঠানের নিকট আহ্বান জানান।

পুলিশ কমিশনার মহোদয়ের মানবিক আহ্বানে সাড়া দিয়ে আল আকসা ডেভেলপার্স প্রাঃ লিঃ মৃত কনস্টেবল কামাল পারভেজের স্ত্রী মোছাঃ মাহফুজা খাতুনকে তাদের কোম্পানীতে ম্যানেজমেন্ট ট্রেইনী পদে চাকুরি প্রদানে আগ্রহ প্রকাশ করেন।

আজ ১৪ আগষ্ট ১২:৩০ মিনিটে আরএমপি সদর দপ্তরে পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় এবং আল আকসা ডেভেলপার্স প্রাঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মিজানুর রহমান কাজী মৃত কনস্টেবল কামাল পারভেজের স্ত্রী মোছাঃ মাহফুজা খাতুনকে আল আকসা ডেভেলপার্স প্রাঃ লিঃ কোম্পানীতে ম্যানেজমেন্ট ট্রেইনী পদে চাকুরির নিয়োগ পত্র প্রদান করেন।

মৃত সহকর্মীর পরিবারের প্রতি এমন অনন্য মানবিকতায় তার স্ত্রী মোসাঃ মাহফুজা খাতুন আরএমপি পুলিশ কমিশনার মহোদয় ও আল আকসা ডেভেলপার্স প্রাঃ লিঃ এবং সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button