ঢাকাসংবাদ সারাদেশ

স্কুল শিক্ষার্থীকে ছাদ থেকে ফেলে হত্যার চেষ্টা

ঢাকা প্রতিনিধিঃ

ঢাকার সাভারে এক স্কুল শিক্ষার্থীকে ধর্ষণে ব্যর্থ হয়ে  বাড়ির ছাদ থেকে ফেলে দিয়ে হত্যার চেষ্টার অভিযোগে রকি নামের (৩৫) এক বখাটে ব্যক্তিকে আটক করেছে পুলিশ।গতকাল বুধবার (১৭ মার্চ) রাতে সাভারের ইমান্দিপুর এলাকা থেকে তাকে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

এলাকাবাসীরা  জানান ,বুধবার সন্ধ্যায় সাভারের ইমান্দিপুর এলাকায় নিজ ভাড়া বাড়ির ছাদে নিয়ে স্থানীয় সানপাওয়ার স্কুলের দশম শ্রেণীর এক শিক্ষার্থীকে (১৬) ধর্ষণের চেষ্টা করেন বখাটে রকি। এসময় ওই শিক্ষার্থীর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে বখাটে রকি ওই শিক্ষার্থীকে দোতলা বাড়ির ছাদ থেকে নিচে ফেলে দেয়।এরপর রকিকে আটক করে সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে এলাকাবাসী। অসুস্থ ওই শিক্ষার্থীকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। এর তিনদিন আগে আটক রকি ওই এলাকায় সাত বছরের আরেক শিশুকে ধর্ষণের চেষ্টা করে । এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

ঘটনার প্রধান আসামি রকিকে আটক করা হয়েছে এবং তাকে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হবে বলে জানান ,সাভার মডেল থানার ওসি এএফ এম সায়েদ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button