রাজশাহীরাজশাহী সংবাদস্লাইডার

রাজশাহী রেলস্টেশন মাস্টারের বিরুদ্ধে ধর্ষণ মামলা- মাস্টার পালাতক

নিজস্ব প্রতিবেদকঃ

নারী ধর্ষণের অভিযোগ এনে রাজশাহীতে রেলওয়ের এক কর্মকর্তার বিরুদ্ধে মামলা হয়েছে।গতকাল রাতে দুই সন্তানের জননী এক গৃহবধূ (২৫) বাদী হয়ে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় এই মামলাটি  দ্বায়ের করেছেন।

অভিযুক্ত ব্যক্তির নাম মঈন উদ্দিন আজাদ (৪২)। তিনি রাজশাহী রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার পদে কর্মরত রয়েছেন। নগরীর শিরোইল কাঁচাবাজারে তার বাড়ি। মামলা দায়েরের পর থেকে তিনি লাপাত্তা রয়েছেন বলে জানিয়েছেন রাজশাহী রি মডেলিং স্টেশনের সুপারইনটেন্ড আব্দুল করিম। তিনি বলেন আমিও লোক মুখে শুনেছি বিষয়টি তবে সন্ধ্যা থেকে তাকে পাওয়া যাচ্ছেনা এমন কি তার ফোন ও বন্ধ রয়েছে।

রাজশাহী গরীর বাসিন্দা ভুক্তভোগী সেই নারী ১৯ জানুয়ারী মঙ্গলবার রাতে সংবাদ চলমান কে জানান ট্রেনে যাতায়াতের পথেই স্টেশন মাস্টার আজাদের সঙ্গে তার পরিচয় হয় আরএরপর থেকে তাদের মধ্যে ফেসবুক ম্যাসেঞ্জারে কথা হতো প্রতি নিয়ত। তিনি ওই নারীকে রেলওয়েতে চাকরিও দিতে চেয়েছিলেন। বলেছিলেন, চাকরির জন্য আট লাখ টাকা লাগবে। তিনি আগাম দুই লাখ টাকাও নিয়েছিলেন কৌশলে।

সোমবার গভীর রাতে করা এ মামলার এজাহারে সেই  নারীর বক্তব্যে বলেছেন, রেলওয়েত চাকরির নিয়োগ পরীক্ষার প্রস্তুতিমূলক বই দেওয়ার নামে গত রোববার বিকালে তার বাসায় ডাকেন আজাদ। তিনি সরল বিশ্বাসেই তার বাসায় যান।তার বাসায় গিয়ে দেখেন, বাসায় কেউ নেই। ফাঁকা বাসায় মঈন উদ্দিন আজাদ তাকে ধর্ষণ করেন। চেষ্টা করেও তিনি আজাদের হাত থেকে রেহাই পাননি। ধর্ষণের পর তিনি হুমকি দেন, ঘটনাটি কাউকে জানালে তার বড় ধরনের ক্ষতি করা হবে।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারন চন্দ্র বর্মণ সংবাদ চলমান কে বলেন, রেল স্টেশন মাস্টার মঈন উদ্দিন আজাদ কে গ্রেপ্তারের চেষ্টা চলছে। । মামলাটি পূর্ণ তদন্তের জন্য একজন উপ-পরিদর্শক (এসআই) কে দায়িত্ব দেওয়া হয়েছে তিনি ব্যবস্থা গ্রহন করবেন।

পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক (জিএম) মিহির কান্তি গুহ এর নিকট জানতে চাইলে তিনি মুঠো ফোনে বলেন, মামলার বিষয়টি তিনি জেনেছে।  আজ মঙ্গলবার সেই কর্মকর্তা সরকারি অফিস করেননি। তাকে অন্যত্র বদলির জন্য নির্দেশ দেয়া হয়েছে বলেও জানান তিনি।এর পাশাপাশি তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান রেলওয়ে পশ্চিম প্রধান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button